• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দুই বাসের চালক-হেলপারের মধ্যে সংঘর্ষ, ২০ যাত্রী আহত


হবিগঞ্জ প্রতিনিধি ফেব্রুয়ারি ১৬, ২০১৮, ০৩:২১ পিএম
দুই বাসের চালক-হেলপারের মধ্যে সংঘর্ষ, ২০ যাত্রী আহত

হবিগঞ্জ : ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জে দুই বাসের মধ্যে প্রতিযোগিতা নিয়ে সংঘর্ষ ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় উভয় বাসের অন্তত ২০ যাত্রী আহত হন। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, টাংগাইল ও গাজীপুর থেকে সিলেট মাজারের উদ্দেশে ছেড়ে আসা দুটি বাস রেইসিং প্রতিযোগিতা করছিল। এ সময় একটি অপরদিকে বার বার চাপ সৃষ্টি করে। এক পর্যায়ে দুটি বাসের চালকই উত্তেজিত হয়ে উঠেন। পরে শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকায় পৌঁছে একটি বাস রাস্তায় আটক ব্যারিকেড তৈরি করে অপর বাসটিকে আটক করে।

এ সময় দুটি বাসের চালক ও সহকারীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন এবং একে অপরের বাসে হামলা ও ভাঙচুর করেন। এ ঘটনায় দুটি বাসের অন্তত ২০ যাত্রী আহত হন। এতে ঢাকা সিলেট মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। ভোগান্তিতে পড়েন দুর পাল্লার যাত্রীরা। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করেন।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম উদ্দিন তালুকদার জানান, পুলিশ পরিস্থিতি শান্ত করে দিয়েছে। পরে উভয়ের মধ্যে বিষয়টি সমাধান হলে বাস দুটি সিলেটের উদ্দেশে ছেড়ে যায়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!