• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

দুই বাসের সংঘর্ষে চালক নিহত, আহত ১৫


নাহিদ আল মালেক, বগুড়া অক্টোবর ১৩, ২০১৮, ১০:১০ এএম
দুই বাসের সংঘর্ষে চালক নিহত, আহত ১৫

বগুড়া: ঢাকা-বগুড়া মহাসড়কে জেলার শেরপুর শহরের হাজীপুরে শুক্রবার (১৩ অক্টোবর) রাত সাড়ে তিনটার দিকে দুই কোচের সংঘর্ষে চালক আশিকুল আলম আকাশ (৩৫) নিহত ও ১৫ যাত্রী আহত হয়েছেন।

নিহত কোচ চালক আকাশ বগুড়া জেলার শাহজাহানপুর উপজেলার করমবাড়িয়া গ্রামের টুলু মিয়ার ছেলে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে রংপুরগামী যাত্রীবাহী কোচ এনা পরিবহনের সাথে ঢাকাগামী অপর যাত্রীবাহী কোচ মা-মনিকা পরিবহনের সংঘর্ষ হলে এ হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপরই শেরপুর ফায়ার সার্ভিসের দমকলকর্মী ও পুলিশ হতাহতদের উদ্ধার করে।

শেরপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার রতন হোসেন জানান, দুর্ঘটনায় এনা পরিবহনের বাসটি মহাসড়কের পশ্চিমপার্শ্বে উল্টে যায়। এতে গুরুতর আহত চালককে হাসপাতালে নেবার সময় তার মৃত্যু হয়। বাকিদের বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলো- কুড়িগ্রামের নাগেশ্বরীর আঞ্জুয়ারা বেগম (৩৫), সুরাইয়া খাতুন (১০), রংপুর সদরের ইমন হাসান (২৮), বিজয় কুমার (২৪), রায়হান ইসলাম (৪০), সেকেন্দার আলী (৪৪), মামনুর রশীদ (২২), গাইবান্ধার আল মামুন (৪০), বিনদি সরকার (৩৪), রংপুরের গঙ্গাচড়ার ফরহাদ হোসেন (৩৩), মিঠাপুকুরের রবিউল (২৯), কুড়িগ্রামের রাজারহাটের শামীম হোসেন (২২) , উলিপুরের মাজেদুল ইসলাম (১৮), অজ্ঞাত মহিলা (৩০) ও অজ্ঞাত পুরুষ (১৮)।

শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর জানান, আহতদের বগুড়া শজিমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনার পরপরই রাস্তায় যানচলাচল স্বাভাবিক করা হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!