• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

দুই শিশু সন্তান রেখে টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালাল গৃহবধূ


রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জুন ২০, ২০১৮, ০৪:৩০ পিএম
দুই শিশু সন্তান রেখে টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালাল গৃহবধূ

নারায়ণগঞ্জ : জেলার রূপগঞ্জে দুই শিশু সন্তানকে রেখে নগদ টাকাসহ স্বর্ণালংকার নিয়ে পান্না বেগম (২৯) নামে এক গৃহবধূ পালিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ফেলে রেখে যাওয়া সন্তানরা মাকে হারিয়ে কান্নায় ভেঙ্গে পড়েছে। বুধবার (২০ জুন) ভোরে উপজেলার হাটাব এলাকার স্বামীর বাড়ি থেকে ওই গৃহবধূ পালিয়ে যায়। গৃহবধূ পান্না বেগম চাঁদপুর জেলার হাজিগঞ্জ থানার পশ্চিম কাজিরগাঁও এলাকার মৃত দুলাল মিয়ার মেয়ে।

ইসমাইল মিয়া জানান, তিনি উপজেলার হাটাবো এলাকার মৃত ছামুর উদ্দিনের ছেলে। গত ১১ বছর আগে তার ছোট ভাই আজম আলীর সঙ্গে পান্না বেগমের বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে শুভ (৮) ও সুবর্ণা (৬) নামে দুটি সন্তান হয়। সন্তান হওয়ার পর গত চার বছর আগে কর্মজীবনের তাগিদে মালেশিয়ায় চলে যান আজম আলী।

বুধবার ভোরে কাউকে কিছু না বলে দুই সন্তানকে ঘুমন্ত অবস্থায় রেখে ঘরের আলমারিতে থাকা নগদ ৩ লাখ টাকা, ৩ ভরি স্বর্ণালংকারসহ মালপত্র নিয়ে পালিয়ে যায়। সকালে ওই দুই শিশুর কান্না ও ডাকচিৎকারে পরিবারের সকলে এসে বিষয়টি নিশ্চিত হয়।

এ ব্যপারে রূপগঞ্জ থানায় ইসমাইল মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে জানতে অভিযুক্ত পান্না বেগমের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, এ ধরনের ঘটনার একটি অভিযোগ পেয়ে ব্যবস্থা নিতে বলা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!