• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

দুই শিশুসহ নারী অপহরণকারী আটক


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জুন ২১, ২০১৭, ০৭:৩৯ পিএম
দুই শিশুসহ নারী অপহরণকারী আটক

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়া: জেলার আশুগঞ্জ উপজেলায় দুই শিশুসহ খোরশেদা বেগম ওরফে সোহেদা (৩৫) নামে এক নারী অপহরণকারীকে আটক করেছে পুলিশ।

বুধবার (২১ জুন) বিকেলে উপজেলার তারুয়া ইউনিয়ন থেকে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোর্পদ করে। সোহেদা নবীনগর উপজেলার বীরগাও ইউনিয়নের বাইশমৌজা শিবপুর এলাকার মৃত জালাল মিয়ার স্ত্রী।

পুলিশ জানায়, দুপুরে তারুয়া ইউনিয়নের বাজারের কাছে জান্নাত (৮) ও মহিমা (৮) নামে দুই শিশুসহ সোহেদাকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে স্থানীয়রা। এসময় তারা সোহেদাকে আটক করে পিটুনি দিলে তার কথাবার্তায় সন্দেহজনক হওয়ায় পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই শিশুসহ সোহেদাকে আটক করে থানায় নিয়ে আসে। উদ্ধার শিশুরা হলো- তারুয়া এলাকার মিয়াজী বাড়ির রাজা মিয়াজির মেয়ে জান্নাত ও আড়াইসিধা আলী হুজুরের বাড়ির মনির হোসেনের মেয়ে মহিমা।

জান্নাত ও মহিমা জানায়, টাকা ও চকলেট দেয়ার কথা বলে সোহেদা তাদের সঙ্গে করে নিয়ে আসে। পরে বিভিন্ন জায়গায় নিয়ে ঘোরাফেরা করতে থাকে। এ সময় কৌশলে সোহেদা মহিমার কানের দুলও খুলে নেয়।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল আলম তালুকদার জানান, এলাকাবাসী সোহেদাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!