• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

দুই শ্রমিকের বিরুদ্ধে কর্মকর্তাকে হত্যার অভিযোগ


নারায়ণগঞ্জ প্রতিনিধি মার্চ ১৯, ২০১৭, ০৫:৫১ পিএম
দুই শ্রমিকের বিরুদ্ধে কর্মকর্তাকে হত্যার অভিযোগ

নারায়ণগঞ্জ: জেলার সদর উপজেলার ফতুল্লায় ফাহিম আহমেদকে (২৬) নামে একটি হোসিয়ারী কারখানার বিপণন কর্মকর্তাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে দুই শ্রমিকের বিরুদ্ধে। এ ঘটনার পর কারখানার বাইরে তালা মেরে পালিয়ে যায় তারা।

রোববার (১৯ মার্চ) সকালে ফতুল্লার কাশীপুরে ‘রূপাইয়া হোসিয়ারী’ কারখানায় ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ফাহিম ওই কারখানার মালিক রাশেদ শিকদারের শ্যালক এবং মুন্সিগঞ্জের কাগজীপাড়া এলাকার ইলিয়াস মিয়ার ছেলে।

রাশেদ শিকদার জানান, কারখানাতে ফাহিম ছাড়াও সোহাগ ও ইউসুফ নামে দুই শ্রমিক রাতে কাজ শেষে ঘুমাত। রোববার সকাল ৯টায় তিনি কারখানাতে এসে দেখেন বাইরে তালাবদ্ধ। পরে তালা ভেঙে ভিতরে প্রবেশ করে দেখে ফাহিম রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে।

পরে তাকে উদ্ধার করে প্রথমে ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে তার অবস্থা আশঙ্কাজনকভাবে থাকায় ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়। বেলা সাড়ে ১১টায় অবস্থায় মারা যায় ফাহিম।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) মাজেদ মিয়া জানান, ধারণা করা হচ্ছে পালিয়ে যাওয়া দুই শ্রমিক সোহাগ ও ইউসুফ মিলে শক্ত কিছু দিয়ে মাথায়সহ বিভিন্ন স্থানে আঘাত করার ফলে অতিরিক্ত রক্তক্ষরণে ফাহিম মারা যায়।

তিনি আরো জানান, পলাতক দুইজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তাদের গ্রেপ্তার করা হলে অনেক তথ্য বেরিয়ে আসবে। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!