• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

দুই সেশনেই খেলা শেষ করতে চায় ভারত!


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ১২, ২০১৭, ০৯:৩৬ পিএম
দুই সেশনেই খেলা শেষ করতে চায় ভারত!

ঢাকা: ভারতের মাটিতে তাদের সঙ্গে ড্র করাও কম কৃতিত্বের নয়। বাংলাদেশের হাতে আছে ৭ উইকেট। পার করতে হবে ৯০ ওভার, মানে গোটা একটা দিন। তাহলে বাংলাদেশ ম্যাচটি ড্র করতে পারবে। এই ড্র হবে বাংলাদেশের জন্য জয়ের সমান। মুশফিকুর রহীমের দল কি পারবে দেশবাসীকে এই সম্মানের ড্র উপহার দিতে?

কিন্তু ভারতের মি. ডিপেন্ডেবল চেতশ্বর পুজারার কথা শুনলে সে আশায় গুঁড়েবালি। চতুর্থ দিন শেষে সংবাদমাধ্যমের সামনে এসে তিনি বলে গিয়েছেন, পঞ্চম দিনের দুই সেশনেই বাংলাদেশের কাছ থেকে জয় ছিনিয়ে নিতে চায় ভারত। পুজারা বলেন,‘ ওরা (বাংলাদেশ) প্রথম ইনিংসে ভালো ব্যাটিং করেছে। আশা করছি কাল (১৩ ফেব্রুয়ারি) প্রথম দুই সেশনে ওদের ৭ উইকেট তুলে নিতে পারব।’

প্রথম ইনিংসে মুশফিকুর রহীম, সাকিব আল হাসান ও মেহেদি হাসান মিরাজের সৌজন্যে বাংলাদেশ দারুন ব্যাটিং করেছে। এটা স্বীকার করে পুজারা জানিয়ে দিলেন, দ্বিতীয় ইনিংসে অতটা ভালো মুশফিকদের করতে দেওয়া হবে না। তিনি বলেন,‘ আমি বোলারদের সমালোচনা করতে চাই না। ওদের জন্য কন্ডিশন কঠিন ছিল।’ চতুর্থ দিনেই বল ঘুরতে দেখা গেছে। এর ফায়দাও তুলে নিয়েছেন দুই স্পিনার রবিচন্দ্র অশ্বিন-রবিন্দ্র জাজেরা। বাংলাদেশের জন্য ড্র করতে সবচেয়ে বড় বাধাও এই দুজন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!