• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

দুইপক্ষের সংঘর্ষে আহত ১২, চেয়ারম্যানের বাড়ি ভাংচুর


নড়াইল প্রতিনিধি সেপ্টেম্বর ২৪, ২০১৭, ১১:৩৩ এএম
দুইপক্ষের সংঘর্ষে আহত ১২, চেয়ারম্যানের বাড়ি ভাংচুর

নড়াইল : এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইল সদরের বাশগ্রাম ইউনিয়নের যদুনাথপুর গ্রামে দুইপক্ষের সংঘর্ষে তিন মহিলাসহ ১২ জন আহত হয়েছেন।

শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় বাশগ্রাম ইউপি চেয়ারম্যান  সিরাজুল ইসলামের বাড়িসহ তাদের তিনটি মোটরসাইকেল ভাংচুর করা হয়। এছাড়া উভয়পক্ষের তিনটি বাড়িসহ একটি দোকানঘর ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে, এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, বাশগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলামের সাথে প্রতিপক্ষ রিয়াজুল ইসলামের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গত শুক্রবার (২১ সেপ্টেম্বর) সকালে বল্লারটোপ কবরস্থান এলাকায় চেয়ারম্যান সমর্থকেরা রিয়াজুল সমর্থক খায়রুল শেখকে মারধর করে।

এ ঘটনার জের ধরে শনিবার (২৩ সেপ্টেম্বর) সকালে সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষে উভয়পক্ষের ১২ জন আহত হন। আহতরা হলেন-বিলায়েত হোসেন, সাহেব আলী, সোহেল রানা, বক্তিয়ার মোল্যা, বরকত হোসেন, কিবরিয়া, ফিরোজ মোল্যা, আশরাফুল, রোকেয়া বেগম, মৌসুমী আক্তার ও সবুরোন নেসা। সদর থানার ওসি দেলোয়ার হোসেন জানান, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!