• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘দুদককে দিয়ে নতুন প্রকল্প খুলেছে সরকার’


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ৩, ২০১৮, ০২:৫০ পিএম
‘দুদককে দিয়ে নতুন প্রকল্প খুলেছে সরকার’

ঢাকা: বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, খালেদা দিয়ার মুক্তি আন্দোলনকে বাধাগ্রস্ত করতেই দুদককে কাজে লাগানো হচ্ছে। হঠাৎ করে বিএনপির সিনিয়র নেতা ও তাদের পরিবারের বিরুদ্ধে অবৈধ টাকা লেনদেনের অভিযোগ উদ্দেশ্যপ্রণোদিত। যা মিথ্যা এবং বানোয়াট। আসলে সরকার দুদককে দিয়ে নতুন প্রকল্প খুলেছে। তারা আবারো একটি ভোটার বিহীন নির্বাচন করতে চায়। কিন্তু সেটা তারা করতে পারবে না।

মঙ্গলবার (৩ এপ্রিল) দুপুরে নয়া পল্টনস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী এসব বলেন।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, সরকার খালেদা জিয়ার মুক্তি আন্দোলনকে বাধাদান এবং বিএনপিকে কালিমালিপ্ত করতেই আমাদের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। যা মিথ্যা ও বানোয়াট।

উল্লেখ্য, গত ১৭ মার্চ একটি নিউজ পোর্টালে বিএনপির শীর্ষ নয় নেতার ব্যাংক অ্যাকাউন্টে অস্বাভাবিক লেনদেন হয়েছে বলে প্রতিবেদন প্রকাশ হয়। এর পরই দুদক ওই ছয় নেতার বিরুদ্ধে তদন্তে নেমেছে বলে সোমবার (৩ এপ্রিল) গণমাধ্যমে খবর বেরিয়েছে।

যেসব নেতার বিরুদ্ধে অনুসন্ধান শুরু হয়েছে, তারা হলেন স্থায়ী কমিটির চার সদস্য—খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী ও মির্জা আব্বাস; দুই ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু ও এম মোর্শেদ খান; যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব উন নবী খান সোহেল, আবদুল আউয়াল মিন্টুর ছেলে ও দলের নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল। এ ছাড়া এম মোর্শেদ খানের ছেলে ফয়সাল মোর্শেদ খানের বিরুদ্ধেও অনুসন্ধান হচ্ছে।

মঙ্গলবারের সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, বরকতুল্লাহ বুলু, কেন্দ্রীয় নেতা আবদুস সালাম আজাদ, আব্দুল আউয়াল খানসহ অনেকেই।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!