• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

দুধের স্বাদ ঘোলে মেটালেন নেইমার


ক্রীড়া ডেস্ক এপ্রিল ২৪, ২০১৭, ০৭:৩৩ পিএম
দুধের স্বাদ ঘোলে মেটালেন নেইমার

ঢাকা: একেই বলে ‘দুধের স্বাদ ঘোলে মেটানো’। রোববার (২৪ এপ্রিল) রাতে বার্নাব্যুতে অনুষ্ঠিত বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের এল ক্লাসিকো। এদিন  নিষেধাজ্ঞার কারণে মাঠে নামতে পারেন নি কাতালানদের মহাতারকা নেইমার। ফুটবল দুনিয়ার কোটি কোটি ভক্তদের মতো ঘরে বসেই টেলিভিশনে মহারণ দেখতে হয়েছে ব্রাজিলীয় এই সুপারষ্টারকে। কোপা দেল রে আর চ্যাম্পিয়নস লিগ থেকে বাদ পড়া বার্সা ম্যাচ জিতেই মাঠ ছেড়েছে। আর ঘরে বসেই সেটি উদযাপন করেছেন ‘এন ইলেভেন’।

খেলার মাঝে নিজের ইনস্টাগ্রাম পেজে একটি ভিডিও পোস্ট করেন নেইমার। ভিডিওতে দেখা গেছে বার্সেলোনা গোল করার পর চিৎকার করে আনন্দ করছেন নেইমার। ম্যাচ শেষেও মোবাইলে ভিডিওকলের মাধ্যমে গোটা দলের উৎসবের সঙ্গী হয়েছেন আবারও। মর্থকদের নিয়ে নেচে-গেয়ে আনন্দ-উল্লাস প্রকাশ করেন নেইমার। সেই উল্লাসের ছবি আর ভিডিও আবার তিনি প্রকাশ করেছেন নিজের ইনস্টাগ্রাম পেজে।

প্রসঙ্গত, মালাগার বিপক্ষে হারের ম্যাচে লাল কার্ড দেখে মাঠ থেকে বেরিয়ে যাওয়ার সময় সহকারী রেফারির উদ্দেশ্যে বাজে অঙ্গভঙ্গি করার কারণে একম্যাচের সঙ্গে অতিরিক্ত আরও দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হন নেইমার। যে কারণে রিয়াল মাদ্রিদের বিপক্ষে মহা গুরুত্বপূর্ণ এল ক্ল্যাসিকো খেলতে পারেননি ব্রাজিলিয়ান এই তারকা।

দেখে নিন ভিডিও:

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!