• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

দুপুরে সিলেট-খুলনা রাতে ঢাকার প্রতিপক্ষ চিটাগাং


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ১৫, ২০১৭, ১১:১৯ এএম
দুপুরে সিলেট-খুলনা রাতে ঢাকার প্রতিপক্ষ চিটাগাং

ঢাকা: বিপিএলে আজও রয়েছে দুটি ম্যাচ। দুপুরে সিলেট সিক্সার্সের প্রতিপক্ষ খুলনা টাইটান্স। রাতে ঢাকা ডায়নামাইটস খেলবে চিটাগাং ভাইকিংসের বিপক্ষে।

পয়েন্ট টেবিলে সিলেট সিক্সার্স ও খুলনা টাইটান্স পাশপাশি রয়েছে। পাঁচ ম্যাচ খেলে তিন জয়ে ৬ পয়েন্ট নিয়ে সিলেট রয়েছে তিন নম্বরে। এক ম্যাচ কম খেলে অর্থাৎ চার ম্যাচে দুটিতে জিতেছে খুলনা। তাদের পয়েন্ট ৪। পয়েন্ট টেবিলে দক্ষিণবঙ্গের দলটির অবস্থানও চার নম্বরে। তাই সিলেট-খুলনা দুদলের কাছেই এগিয়ে যাওয়ার জন্য ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ।

সন্ধ্যায় মাঠে নামবে সবচেয়ে শক্তিশালি দল ঢাকা ডায়নামাইটস। উদ্বোধনী ম্যাচটি হারলেও আর কোনো ম্যাচে হারেনি দলটি। তাদের প্রতিপক্ষ এখনো অবধি সবচেয়ে দূর্বল দল বলে বিবেচিত চিটাগাং ভাইকিংস। ঢাকা চার ম্যাচে তিন জয়ে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে।

অন্যদিকে, চার ম্যাচ খেলে একটি মাত্র জয় তুলে নিতে পেরেছে চিটাগাং। ২ পয়েন্ট নিয়ে বন্দরনগরীর দলটি রয়েছে টেবিলের ষষ্ঠ স্থানে। টুর্নামেন্টে এগিয়ে যেতে এই ম্যাচটি চিটাগাংয়ের জন্য গুরুত্বপূর্ণ। কিন্তু সাকিব আল হাসানের ঢাকার বিপক্ষে মিসবাহ-উল-হকের চিটাগাং কতটা কি করতে পারে এখন সেটাই দেখার।


সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!