• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

দুবাইয়ে তিন বাংলাদেশির মৃত্যু


আন্তর্জাতিক ডেস্ক ডিসেম্বর ৫, ২০১৬, ১০:৩০ এএম
দুবাইয়ে তিন বাংলাদেশির মৃত্যু

সংযুক্ত আরব আমিরাতের ফেস্টিভ্যাল সিটি এলাকায় সড়ক দুর্ঘটনায় পাঁচ শ্রমিকের মৃত্যু হয়েছে। যাদের তিনজন বাংলাদেশি বলে দেশটির সংবাদমাধ্যম জানিয়েছে।

রোববার ভোরে ‍দুবাইয়ের আল রাবাত সড়কে একটি ট্রাকের সঙ্গে শ্রমিকবাহী বাসের সংঘর্ষে প্রাণহানির এ ঘটনা ঘটে বলে দুবাইভিত্তিক খালিজ টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে।

এ ঘটনায় আরও সাতজন আহত হয়েছেন, যাদের তিনজনের অবস্থা গুরুতর। নিহত অপর দুই শ্রমিক ভারতীয়।

নিহত বাংলাদেশিরা ক্লিনকো ক্লিনিং সার্ভিসেস অ্যান্ড বিল্ডিং মেইনটেন্যান্স নামের একটি কোম্পানিতে কাজ করতেন। তাদের একজন শরীয়তপুরের মুদাসিসিস (৪৯) বলে খালিজ টাইমস জানিয়েছে।

স্থানীয় এক পুলিশ কর্মকর্তার বরাত দিয়ে পত্রিকাটি জানায়, দুবাইয়ের ফেস্টিভ্যাল সিটির একটি ভবনে কাজ করতে কোম্পানির ১৯ জন শ্রমিক নিয়ে সেদিকে যাচ্ছিল কোস্টারটি। গন্তব্যে পৌঁছাতে মাত্র কয়েক কিলোমিটার দূরে একটি ট্রাকের সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানে আরেকজন মারা যান। নিহতদের লাশ রশিদ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহত মুদাসিসির ছেলে ফেরদৌসও (২৩) দুবাই প্রবাসী। বাবার মৃত্যুর খবরে ভেঙে পড়া এই যুবক খালিজ টাইমসকে বলেন, “আমি জানি না কী করব। বাড়িতে খবর দিয়েছি।”

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!