• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
সরকারের পতন ঘটাতে

দুর্নীতিবাজদের তথাকথিত জাতীয় ঐক্য: প্রধানমন্ত্রী


বিশেষ প্রতিনিধি সেপ্টেম্বর ২৪, ২০১৮, ১১:০৩ এএম
দুর্নীতিবাজদের তথাকথিত জাতীয় ঐক্য: প্রধানমন্ত্রী

ঢাকা: দুর্নীতিবাজ, ঘুষখোর ও হত্যা চেষ্টাকারীরা একজোট হয়ে তথাকথিত জাতীয় ঐক্য গড়ে, সরকারের পতন ঘটাতে চায় উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন- তারা ক্ষমতায় এলে দেশের সম্পদ লুটে খাবে।

রোববার (২৩ সেপ্টেম্বর) স্থানীয় সময় সন্ধ্যায় নিউইয়র্কে প্রবাসী বাংলাদেশিদের এক সংবর্ধনায় একথা বলেন তিনি।

শেখ হাসিনা জানান, জনগণ তাদের ভোট দিলে দেবে, কিন্তু আওয়ামী লীগ সততায় বিশ্বাস করে। এর আগে, জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৩ তম অধিবেশনে যোগ দিতে স্থানীয় সময় দুপুরে যুক্তরাষ্ট্রে পৌঁছান প্রধানমন্ত্রী।

জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৩তম সভায় যোগ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। লন্ডনে এক দিনের যাত্রা বিরতি শেষে ব্রিটিশ এয়ারওয়েজের একটি ফ্লাইটে তিনি স্থানীয় সময় রোববার দুপুরে নিউইয়র্কের লিবার্টি আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছান।

সেখান থেকে সফরসঙ্গীদের নিয়ে প্রধানমন্ত্রী নিউইয়র্কের গ্র্যান্ড হায়াৎ হোটেলে আসেন। এ সময়, সেখানে সমবেত নেতা-কর্মী ও প্রবাসী বাংলাদেশিরা তাকে স্বাগত জানায়।

জাতিসংঘ সাধারণ পরিষদের এবারের সভায় যোগ দিতে ১০ দিনের সফরে প্রধানমন্ত্রী ১৯৩ টি দেশের সরকার ও রাষ্ট্রপ্রধানদের সামনে রোহিঙ্গা সংকটের সমাধানে বিশ্ব সম্প্রদায়কে জোরালো ভূমিকার আহ্বান জানাবেন বলে জানিয়েছে পররাষ্ট্র মন্ত্রণালয়।

সন্ধ্যায়, হোটেল নিউইয়র্ক হিলটন মিডটাউনে প্রবাসী বাংলাদেশিদের দেয়া এক সংবর্ধনায় যোগ দেন প্রধানমন্ত্রী।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!