• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

দুর্বৃত্তদের গুলিতে মোটরসাইকেল চালক নিহত, আহত ২


বাগেরহাট প্রতিনিধি সেপ্টেম্বর ২২, ২০১৮, ০২:৩৮ পিএম
দুর্বৃত্তদের গুলিতে মোটরসাইকেল চালক নিহত, আহত ২

প্রতীকী ছবি

বাগেরহাট : বাগেরহাটে দুর্বৃত্তরা হাসান শেখ (৩৫) নামে ভাড়ায় চালিত এক মোটরসাইকেল চালককে গুলি করে হত্যা করেছে। এ সময় আরও দুই ব্যবসায়ী আহত হয়েছেন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টার দিকে খুলনা-মোংলা মহাসড়কের বাগেরহাট সদর উপজেলার যুগীডাঙ্গা এলাকায় এই ঘটনা ঘটে। তবে কেন কি কারণে দুর্বৃত্তরা এদের ওপর হামলা চালিয়েছে তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহত হাসান খুলনার রূপসা উপজেলার বাগমারা গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে। গুলিবিদ্ধ হাসানের মরদেহ উদ্ধারের পর শনিবার সকালে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, শুক্রবার বিকেলে খুলনা শহরের কালিবাড়ি এলাকার খৈ ভুষির ব্যবসা প্রতিষ্ঠান এম দেওয়ান স্টোরের ম্যানেজার প্রদীপ সাহা তার অপর সঙ্গী রফিককে নিয়ে একটি ভাড়ায় চালিত মোটরসাইকেলে করে বাগেরহাটের রামপাল ও সদর উপজেলায় ব্যবসায়িক পাওনা টাকা নিতে আসেন। সেখান থেকে খুলনায় ফেরার পথে শুক্রবার রাত পৌনে ৯টার দিকে খুলনা-মংলা মহাসড়কের বাগেরহাট সদর উপজেলার যুগীডাঙ্গা এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত মোটরসাইকেলের তিন আরোহীর ওপর অতর্কিত গুলি চালায়। এতে মোটরসাইকেল চালক হাসান ঘটনাস্থলে নিহত হন এবং অন্য দুই আরোহী গুরুতর আহত হয়েছেন। স্থানীয় লোকজন আহত দুজনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পুলিশ হামলাকারীদের ধরতে অভিযান শুরু করেছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!