• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রুয়েট বাস চালকের মৃত্যু


রাবি প্রতিনিধি এপ্রিল ২৪, ২০১৮, ০৯:৫০ এএম
দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রুয়েট বাস চালকের মৃত্যু

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) বাস চালক মো. আব্দুস সালামকে (৫৫) জিআই পাইপ ও ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। সোমবার (২৩ এপ্রিল) রাত পৌনে ১০টার দিকে রুয়েটের মহিলা হল সংলগ্ন পুকুরের উপরে গার্ড ঘরের পাশে এ ঘটনা ঘটে। পরে রাত ১১টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেকে) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আব্দুস সালাম রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধীন দেবিশিং পাড়া এলাকার মৃত কুবাতের ছেলে। তিনি রুয়েট কোয়ার্টারে পরিবার নিয়ে বসবাস করছিলেন বলে জানা যায়।

সরেজমিনে গিয়ে কোয়াটারের বাসিন্দা ও সিকিউরিটি অফিসার জালালের সাথে কথা বলে জানা যায়, কে বা কারা তাকে আঘাত করেছে তা নৈশ প্রহরীরা কেউই জানেনা। তবে তার ব্যবহারের রক্তাক্ত মোবাইল প্রয়োজনীয় কাগজপত্র স্যান্ডেল ও রক্ত মাখা একটি জিআই পাইপ ও জমাট বাধা রক্ত রুয়েটের অভ্যন্তরে রাস্তার পাশে পড়ে থাকতে দেখা যায়।

সাংবাদিকের এক প্রশ্নের জবাবে সিকিউরিটি অফিসার জালাল বলেন, কারো সাথে তার দ্বন্দ্ব আছে কিনা তা আমার জানা নেই। তবে খোঁজ খবর নিয়ে বিস্তারিত পরে জানানো হবে।

পরে সিকিউরিটি অফিসার জালাল মতিহার থানায় মুঠোফোনে বিষয়টি জানালে, মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদৎ হোসেন খান ও এসি সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করতে দেখা যায়।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!