• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

দুর্বৃত্তের গুলিতে বরিশালে ইউপি চেয়ারম্যান নিহত


নিজস্ব প্রতিবেদক, বরিশাল সেপ্টেম্বর ২২, ২০১৮, ০৯:২৮ এএম
দুর্বৃত্তের গুলিতে বরিশালে ইউপি চেয়ারম্যান নিহত

বরিশাল: জেলার উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা বিশ্বজিৎ হালদার নান্টু (৪৫) দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার জল্লা ইউনিয়নের কারফা বাজারে এ ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় রাত ১০টার দিকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিশ্বজিৎ হালদার নান্টু কারফা এলাকার শুকলাল হালদারের ছেলে ও জল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

স্থানীয়রা জানান, বিশ্বজিৎ হালদার নান্টু কারফা বাজারে তার কাপড়ের দোকানে ছিল। রাত সাড়ে ৮টার দিকে একটি মোটরসাইকেল দোকানের সামনে থামে। মোটরসাইকেলে ৩ আরোহী হেলমেট পরিহিত ছিল। এরপর কিছু বুঝে ওঠার আগেই হেলমেট পরিহিত একজন তাকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে। গুলি লেগে বিশ্বজিৎ হালদার নান্টু মাটিতে লুটিয়ে পড়েন। এরপর দুর্বত্তরা পালিয়ে যায়।

আশঙ্কাজনক অবস্থায় তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে তিনি মেডিকেলে এসেছেন। বিশ্বজিৎ হালদার নান্টু’র শরীরের বিভিন্ন স্থানে ৫টি গুলির চিহ্ন রয়েছে। ঊর্ধতন পুলিশ কর্মকর্তাদের ঘটনাস্থলে পাঠিয়েছেন। দুর্বৃত্তদের গ্রেফতার করতে পুরো এলাকায় তল্লাশি চালানো হচ্ছে।

স্থানীয় একটি সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র দুই দলের মধ্যে কোন্দল চলছিল। বিশ্বজিৎ হালদার নান্টু দলের অভ্যন্তরীণ কোন্দলে খুন হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!