• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

দুলাভাইয়ের সঙ্গে হোটেলে বৃষ্টি, অত:পর...


নিউজ ডেস্ক জুলাই ১৭, ২০১৮, ০২:৩৭ পিএম
দুলাভাইয়ের সঙ্গে হোটেলে বৃষ্টি, অত:পর...

ঢাকা : রাজধানীর মগবাজারের হোটেল বৈকালীর চতুর্থ তলা থেকে বৃষ্টি নামের এক গার্মেন্টকর্মীর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনার পর থেকে দুলাভাই রিয়াজ পলাতক রয়েছেন। সোমবার (১৬ জুলাই) বেলা ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত বৃষ্টি তেজগাঁও এলাকায় একটি গার্মেন্টসের পোশাক শ্রমিক ছিল। সে গোপালগঞ্জ জেলার মোকছেদপুর থানার আনোয়ার হোসেনের মেয়ে। সুমন একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের গাড়িচালক।

নিহত প্রিয়ার লাশ ময়নাতদন্তের জন্য বিকেলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে রমনা থানার উপপরিদর্শক (এসআই) দীপঙ্কর দাস জানিয়েছেন, সোমবার সকাল ৮টার দিকে বৈকালী আবাসিক হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে ওঠেন দুজন। তারা একে-অপরের শ্যালিকা-ভগ্নিপতি।

হোটেল কর্তৃপক্ষের বরাত দিয়ে এসআই দীপঙ্কর আরও জানান, হোটেলে ওঠার কিছুক্ষণ পর সুমন নাস্তা আনার কথা বলে বের হয়ে যান। ঘণ্টাখানেক পর তিনি ফিরে আসেন। এর কিছুক্ষণ পর তিনি হোটেলের লোকজনকে বলেন, বৃষ্টি গলায় ফাঁস দিয়েছে। সবাইকে সঙ্গে নিয়ে তিনি নিজেই বৃষ্টিকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে মাথায় পানি দিতে থাকেন। এর মধ্যে এক সময় ঘটনাস্থল থেকে পালিয়ে যান সুমন।   

পুলিশের এই কর্মকর্তা জানান, নিহতের স্বজনরা মর্গে এসে লাশ শনাক্ত করেছেন। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে মৃত্যুর আগে কি তার সঙ্গে শারীরিক সম্পর্ক হয়েছে কি না বিষয়টি ময়নাতদন্তের পর বলা যাবে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!