• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দেখলে মনে হবে এরা প্রতারক?


ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি মে ১৫, ২০১৭, ০৮:৫৫ পিএম
দেখলে মনে হবে এরা প্রতারক?

আটক তিন প্রতারক

দিনাজপুর: জেলার ফুলবাড়ীতে এক নারীসহ প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার (১৫ মে) ভোরে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, পূর্বগৌরীপাড়া গ্রামের আয়েজ উদ্দিনের স্বামী পরিত্যক্ত মেয়ে শাপলা বেগম (৩৫), একই গ্রামের জামিল উদ্দিনের ছেলে মোহন (৩২) ও  হাকিমপুর উপজেলার বর্তমানে ফুলবাড়ীর বাসুদেবপুর এলাকায় বাসিন্দা সোহেল (৩৫)।

দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মিজানুর রহমান বলেন, ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে এই তিন প্রতারক জমি বিক্রির কথা বলে বরিশালের বানারীপাড়া থানার আনিছুর রহমানের ছেলে ইটালি প্রবাসী আনিছুজ্জামানের কাছ থেকে ১৪ লাখ ছয় হাজার টাকা হাতিয়ে নেয়। এই ঘটনায় আনিছুজ্জানের শ্বশুর ঢাকা সেনানিবাস ১৩০/২ উত্তর ভাষানটেকের বাসিন্দা অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা জহিরুল আহসান বাদী হয়ে একটি প্রতারণা মামলা করেন।

তিনি আরো জানান, ওই মামলার সূত্র ধরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বিভিন্ন ব্যক্তির কাছ থেকে আরো ২১ লাক টাকা হাতিয়ে নেয়ার কথা স্বীকার করেছে।

এদিকে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহমান বলেন, আটক মোহন ও শাপলা বেগম মোবাইলের মাধ্যমে বিভিন্ন ব্যক্তিকে প্রেমের ফাঁদে ফেলে তাদের সঙ্গে দেখা করার কথা বলে ডেকে এনে দৈহিক সম্পর্কের অশ্লীলদৃশ্য মোবাইলে ধারণ করে। পরে সেই ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!