• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

দেখা মিলবে নাঈম-শাবনাজ জুটির!


বিনোদন প্রতিবেদক নভেম্বর ১৫, ২০১৬, ০৫:০৫ পিএম
দেখা মিলবে নাঈম-শাবনাজ জুটির!

ঢাকা: বিনোদন জগৎ থেকে দূরেই সরে গিয়েছেন এক সময়ে বাংলা চলচ্চিত্রের দুর্দান্ত জনপ্রিয় জুটি নাঈম-শাবনাজ। নব্বইয়ের দশকে সালমান শাহ যখন স্বরাজ করছিলেন ঠিক সেসময়ে এ জুটি উপহার  দিচ্ছিলেন একের পর এক হিট ছবি। তারপর  হঠাৎ করে তাদের হারিয়ে যাওয়া ব্যথিত করেছে অনেক ভক্ত অনুরাগীদের। বিনোদন জগৎ থেকে উধাও হয়ে যাওয়া এই জুটির ফের দেখা পাওয়া সম্ভাবনা তৈরি হয়েছে।

দীর্ঘদিন ধরে বিনোদন জগতের সাথে সম্পর্ক নেই নাঈম-শাবনাজ জুটির। বিনোদন থেকে দূরে সরে তারা সুখি দাম্পত্য জীবন যাপন করে আসছিলেন। কিন্তু আবার তাদের দেখা পাওয়া যাবে বলে জানা গেছে।

হ্যাঁ।নাঈম-শাবনাজ জুটির একটি সিনেমায় আসলে তাদের বিনোদন জগতের মানুষের সাথে আবারও মিলন ঘটানোর অন্তরায়। তবে সেটা মুক্তি প্রতিক্ষীত কোনো ছবি নয়। বরং এখন থেকে প্রায় ২৫ বছর আগে মুক্তি পাওয়া এই ‍জুটির প্রথম ছবি ‘চাঁদনি’র মধ্য দিয়ে।     

১৯৯১ সালের ২ অক্টোবর মুক্তি পেয়েছিল একেবারে নতুন জুটি নিয়ে ছবি ‘চাঁদনী’। গান, সংলাপ আর নায়ক-নায়িকার অসাধারণ অভিনয়ে ছবিটি সেসময় ব্যাপক সাড়া ফেলে দেয়। এহতেশাম পরিচালিত এ চলচ্চিত্রটির ২৫ বছর পূর্ণ হওয়ায় একটি মিলন মেলার আয়োজন করেছে নাঈম-শাবনাজ।

জানা গেছে, ‘চাঁদনী’  চলচ্চিত্রটির সঙ্গে জড়িত সব কলাকুশলী এবং বিনোদন জগতের মানুষদের নিয়ে আগামী শনিবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় ‘চাঁদনী সন্ধ্যায়’ নামের অনুষ্ঠানের আয়োজন করেছে তারা।যেখানে উপস্থিত থাকার কথা তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর। যে অনুষ্ঠানটির সভাপতিত্ব করবেন চলচ্চিত্রকার আজিজুর রহমান।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!