• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

দেবিদ্বারে গুলিবিদ্ধ অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার


কুমিল্লা প্রতিনিধি সেপ্টেম্বর ২১, ২০১৭, ১০:৫৯ এএম
দেবিদ্বারে গুলিবিদ্ধ অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার

কুমিল্লা: জেলার দেবিদ্বার উপজেলার সংচাইল এলাকা থেকে গুলিবিদ্ধ (২৮) এক অজ্ঞাত যুবকের লাশ বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকাল ৮টায় উদ্ধার করেছে দেবিদ্বার থানা পুলিশ। এই রিপোর্ট লেখা পর্যন্ত লাশের কোনো পরিচয় পাওয়া যায়নি। সংবাদ পেয়ে দেবিদ্বার সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ মোহাম্মদ সেলিম ও দেবিদ্বার থানার ওসি মিজানুর রহমান ঘটনা স্থল পরিদর্শন করেন।

থানা পুলিশ জানান, কুমিল্লা-বি-বাড়িয়া সড়কের দেবিদ্বার উপজেলার সংচাইল এলাকার প্রভাতী ফিসারীজের পূর্বপাশে পা ও মুখ বাধা গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানা পুলিশকে সংবাদ দিলে দেবিদ্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সরকার আবদুল্লাহ আল মামুন, এস আই সাইদুর রহমান সহ পুলিশ ফোর্স  ঘটনাস্থল থেকে ওই গুলিবিদ্ধ যুবকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তার পরনে কালে ছিল কালো প্যান্ট ও কালো ট্রাউজার।

এ ব্যাপারে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, স্থানীয়দের সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে ওই গুলিবিদ্ধ যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। এই পর্যন্ত লাশের কোনো পরিচয় পাওয়া যায়নি। লাশের ময়নাতদন্তের জন্য কুমেক মর্গে প্রেরণ করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!