• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

‘দেবী’র গানে জয়া-অনিমেষ রসায়নে মুগ্ধ দর্শক (ভিডিও)


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ১৭, ২০১৮, ০৪:১৪ পিএম
‘দেবী’র গানে জয়া-অনিমেষ রসায়নে মুগ্ধ দর্শক (ভিডিও)

জয়া আহসান ও অনিমেষ আইচ

ঢাকা: জয়া আহসানের প্রযোজনায় প্রথম সিনেমা ‘দেবী’ মুক্তির মিছিলে। এরই মাঝে ইউটিউবে ছাড়া হয়েছে ‘দুমুঠো বিকেল’ শিরোনামের নতুন গান। গানের কথা  লিখেছেন অনুপম রায়, কণ্ঠ দিয়েছেন তিনি নিজেই।

ভারতের জনপ্রিয় এই সংগীতশিল্পীর গাওয়া গানটি ‘দেবী’ ছবিতে দেখা যাবে। গানের দৃশ্যে অভিনয় করেছেন অনিমেষ আইচ ও জয়া আহসান। ছবিতে তাঁদের চরিত্রের নাম আনিস ও রানু। গানটি জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে গতকাল রোববার। আর এই ‘দেবী’র গানে জয়া-অনিমেষের রসায়ন দেখে মুগ্ধ  হয়েছেন দর্শক।

গানটি সম্পর্কে জয়া আহসান বলেন, ‘অনুপম রায়ের গান মানেই ভিন্ন কিছু। বাংলাদেশেও তাঁর অনেক ভক্ত। ছবিতে তাঁর গানটি ভিন্নমাত্রা যোগ করেছে।’

অন্যদিকে, এক ভিডিও বার্তায় অনুপম রায় জানান, হুমায়ূন আহমেদ তাঁর প্রিয় একজন লেখক। যেহেতু তাঁর ‘দেবী’ উপন্যাস অবলম্বনে ছবিটি নির্মিত হয়েছে, তাই তিনি বেশি আগ্রহী ছিলেন ছবিটির ব্যাপারে।

ছবির প্রযোজক জয়া আহসান তাঁর ভালো বন্ধুও বলে জানান অনুপম রায়। জয়ার কারণে ছবির গানটিতে কণ্ঠ দিয়েছেন তিনি।

এর আগে ‘দেবী’ ছবির ‘দোয়েল পাখি কন্যারে’ গানটি ইউটিউবে মুক্তি পেয়েছিল। মমতাজের গাওয়া গানটি প্রশংসিত হয়েছে। গানটির সুর করেছেন প্রীতম হাসান।

জয়ার প্রোডাকশন হাউস ‘সি তে সিনেমা’র প্রথম প্রযোজিত ছবি ‘দেবী’। হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে ছবিটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস। পরিবেশনায় রয়েছে জাজ মাল্টিমিডিয়া। ছবিটি সারা দেশে মুক্তি পাবে আগামী অক্টোবরে। ছবিটি প্রযোজনা করার পাশাপাশি অভিনয়ও করেছেন জয়া আহসান। এতে আরো অভিনয় করেছেন অনিমেষ আইচ, চঞ্চল চৌধুরী, শবনম ফারিয়া, ইরেশ যাকের প্রমুখ।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!