• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দেবের সঙ্গে ঝগড়া নিয়ে মুখ খুললেন জিৎ!


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ২৫, ২০১৭, ০৩:০৭ পিএম
দেবের সঙ্গে ঝগড়া নিয়ে মুখ খুললেন জিৎ!

ঢাকা: প্রতিটি সিনেমা ইন্ডাস্ট্রিতেই অন্তত দুজন ফাইটার থাকেন। যারা সব দিক দিয়ে সমসাময়িক। তাদেরকে নিয়ে ইন্ডাস্ট্রির বাইরে প্রচুর গসিপ ডানা মেলে। যেমন ঢাকাই সিনেমায় বর্তমানে শাকিব খান সেরা, নাকি শুভ সেরা নিয়ে চলে তুমুল বিতর্ক। হলিউড-বলিউডও এই বিতর্কের বাইরে না।

ঠিক একইভাবে কলকাতার ফিল্ম বাজার নিয়েও দুই তারকা অভিনেতা জিৎ ও দেবকে নিয়ে নানা ধরনের গসিপ প্রচলিত। বিশেষ করে তাদের দুজনের মধ্যে সম্পর্ক নিয়ে তাদের ভক্তদের মধ্যে ‘কে সেরা’ নিয়ে প্রায়শই হৈচৈ বেধে যায়। আর এবার দুজনের সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেতা জিৎ।

কলকাতার জনপ্রিয় পত্রিকা আনন্দ বাজারকে দেয়া এক সাক্ষাৎকারে দেবের সঙ্গে তার সম্পর্ক নিয়ে জানতে চাওয়া হয়। তাকে উদ্দেশ্য করে প্রশ্ন করা হয় যে, দেব আর আপনার ঝগড়াটা কি লোক-দেখানো?

এমন প্রশ্নের উত্তরে জিৎ সরাসরি বলে ওঠেন, যখন শুরু করেছিলাম, তখন আমাকে মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে তুলনা করা হত। এখন দেবের সঙ্গে। আমি জানি না, ভবিষ্যতে আরও কার কার সঙ্গে তুলনা করা হবে। কিন্তু একটা কথা বলি, সাংবাদিকদেরও এবার একটু পরিণত প্রশ্ন করা উচিত। এই একঘেয়ে দেব নিয়ে ঝুলোঝুলি আর কত কাল, বলতে পারেন! প্রশ্ন তো অনেক রকমেরই হতে পারে... বারাবার এক প্রসঙ্গ কেন তোলেন আপনারা, বুঝে পাই না।

এরপর আরো একবার দেবের সঙ্গে তাকে তুলনা করার প্রসঙ্গ আসলে জিৎ বলেন, দেব একজন জনপ্রিয় অভিনেতা। আমার ওর স্ক্রিন প্রেজেন্সও ভাল লাগে। এখানে ঝগড়ার প্রসঙ্গ আসছে কেন!

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!