• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

দেশ ছাড়ার আগে ভক্তদের সঙ্গে নেইমারের সেলফি


ক্রীড়া ডেস্ক মে ২৬, ২০১৮, ১১:২৩ পিএম
দেশ ছাড়ার আগে ভক্তদের সঙ্গে নেইমারের সেলফি

ঢাকা : বিশ্বকাপ খেলতে দেশ ছাড়ার আগে নেইমারদের সান্নিধ্য পেলেন ব্রাজিলিয়ান ভক্তরা। রাশিয়া বিশ্বকাপে মাঠে নামার আগে ইউরোপে কয়েকটি প্রস্তুতি ম্যাচ খেলবে ব্রাজিল। দীর্ঘদিন পর রিও ডি জেনিরোতে অনুশীলন করে ব্রাজিল দল।

বিশ্বকাপের আগে নেইমারদের শেষবার কাছ থেকে দেখতে মাঠে হাজির ছিলেন ভক্তরা। তবে অনেকেই পুলিশের তাড়া খেয়ে পালিয়ে যায়৷ অনেক সমথর্কই অনুশীলনে ভিড় করেন। এদের মধ্যে ছিল অনেক শিশু। যারা স্টেডিয়ামের ভিতরে প্রবেশ করতে পারেনি, তারা ৭-১, ৭-১ বলে চিৎকার করতে থাকেন। চার বছর আগে ঘরের মাঠে বিশ্বকাপের সেমিফাইনালে জার্মানির কাছে ১-৭ গোলে হারে ব্রাজিল।

পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল এবার পড়েছে ‘ই’ গ্রুপে৷ ব্রাজিলের সঙ্গে একই গ্রুপে রয়েছে সুইজারল্যান্ড, কোস্টারিকা ও সার্বিয়া। ১৭ জুন রস্তব এরিনায় সুইজারল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপ অভিযান শুরু করবে নেইমারের দেশ। ২৩ জনের ব্রাজিল দলে চোটের জন্য জায়গা হয়নি দানি আলভেজের। তাঁর জায়গায় ম্যানচেস্টার সিটির রাইট ব্যাক দানিলোকে দলে নেন কোচ তিতে।

দক্ষিণ আমেরিকার প্রথম দল হিসেবে ২০১৮ রাশিয়া বিশ্বকাপের যোগ্যতা অর্জন করে ব্রাজিল। এই বিশ্বকাপেও ব্রাজিলকে অন্যতম ফেভারিট হিসেবে দেখছেন ফুটবল বিশেজ্ঞরা। বিশ্বকাপে অভিযান শুরুর আগে দুটি প্রীতি ম্যাচ খেলবে তিতের শীষ্যরা৷ প্রথম ম্যাচ ৩ জুন, প্রতিপক্ষ ক্রোয়েশিয়া। আর দ্বিতীয় ম্যাচ ১০ জুন, অস্ট্রিয়ার বিরুদ্ধে।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!