• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

দেশজুড়ে আড়াইশো সিনেপ্লেক্স করবেন ডিপজল!


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ১২, ২০১৬, ০৬:১৯ পিএম
দেশজুড়ে আড়াইশো সিনেপ্লেক্স করবেন ডিপজল!

মেয়ে ওলিজা’র সঙ্গে ডিপজল....

ঢাকা: বাংলা চলচ্চিত্রের জৌলুসসময় এখন অতীত। গ্রামে-গঞ্জে এক সময়ে যে পরিমাণ সিনেমা হল ছিল সেগুলো আজ শুধুই স্মৃতি। সংবাদে ক’দিন পর পরেই একের পর এক সিনেমা হল বন্ধের খবর আসে। যা কেবল বাংলা চলচ্চিত্রের দৈন্যতাকেই তোলে ধরে। তবে এবার উল্টো খবর দিলেন বাংলা চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। জানালেন, দেশজুড়ে অন্তত আড়াইশো সিনেপ্লেক্স তৈরি করতে চান তিনি!  

জীবন যাত্রার মান দিনকে দিন বেড়েই চলেছে। মানুষের রুচির বদল ঘটেছে। এখন মানুষ পয়সা বেশি খরচ করে একটু আরামে সিনেমা দেখতে চায়। সেটা হয়তো ঢাকায় দুয়েকটা সিনেপ্লেক্সে সম্ভব। কিন্তু মফস্বল শহরেতো আর তা সম্ভব নয়। সিনেমা দেখতে চাইলে নোংরা আসন, হলের ভেতরে বাজে পরিবেশের কারণে হল বিমুখ সাধারণ মানুষ। আর তাই সিনেমার মান বাড়লেও দর্শক খরা খুব একটা কাটছে না। আর এই সময়েই চমৎকার এক উদ্যোগের কথা জানালেন ডিপজল।

ঢাকাই চলচ্চিত্রের বিতর্কিত ও তুমুল জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। বাংলা চলচ্চিত্রের মান বাড়ানোর আগে যিনি ভালো মানের সিনেপ্লেক্স স্থাপনের আইডিয়া জানান দিয়েছেন। 

দেশের জনপ্রিয় অনলাইন এনটিভি.কম-কে সিনেপ্লেক্স স্থাপন বিষয়ে ডিপজল বলেন, আমি শুধু চলচ্চিত্র প্রযোজনা, পরিচালনা বা অভিনয় করব, তা নয়। দেশজুড়ে সিনেপ্লেক্স করার ইচ্ছা আছে। প্রাথমিকভাবে আমি আড়াইশ সিনেপ্লেক্সের কাজ শুরু করব। এর মধ্যে আগামী বছর একশো সিনেপ্লেক্সের কাজ শুরু করব।’ 

সম্প্রতি মেয়ে ওলিজাকে নিয়ে কক্সবাজারে অবসর যাপনে গেছেন ডিপজল। শুধু তাই না, সেখানে গিয়ে শ্যুটিংয়ের লোকেশনও দেখছেন ঘুরে ঘুরে। কারণ আসছে বছরে অন্তত সাতটি সিনেমা মেয়ের সঙ্গে মিলে প্রযোজনা ও পরিচালনা করবেন তিনি।  

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!