• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

দেশীয় এয়ারলাইন্সের পাশে দাঁড়ান


নিজস্ব প্রতিবেদক মার্চ ১৪, ২০১৮, ০২:৪৮ পিএম
দেশীয় এয়ারলাইন্সের পাশে দাঁড়ান

ঢাকা: বিভ্রান্তি না ছড়িয়ে, দেশীয় এয়ারলাইন্সের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পাবলিক রিলেশনস) কামরুল ইসলাম।

বুধবার (১৪ মার্চ) দুপুরে রাজধানীর বারিধারায় ইউএস-বাংলা এয়ারলাইন্সের কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফকালে তিনি এ আহ্বান জানান।

এসময় ইউএস-বাংলার জিএম বলেন- কেউ কেউ এই বলে বিভ্রান্তি ছড়াচ্ছেন যে, পাইলটের গাফেলতি ছিল বা তিনি অবসাদগ্রস্ত ছিলেন, কিন্তু এটা ঠিক নয়। একজন পাইলট ১৪ ঘণ্টা ডিউটি আওয়ারের মধ্যে ১১ ঘণ্টা ফ্লাই করতে পারেন, এটাই নিয়মে আছে।

তিনি বলেন- বিধ্বস্ত প্লেনের পাইলট আবিদ সুলতান কাঠমান্ডুতে ফ্লাই করার আগে ৪৫ মিনিটের ছোট ছোট ফ্লাই করেছেন। তার ফ্লাই করার আরও ঘণ্টা ছিল। তিনি অবসাদগ্রস্ত ছিলেন না। তাছাড়া, বিভ্রান্তি না ছড়িয়ে দেশীয় এয়ারলাইন্সের পক্ষে দাঁড়ানোরও আহ্বান জানিয়েছেন ইউএস-বাংলার এ ঊর্ধ্বতন কর্মকর্তা।

ইউএস-বাংলার জিএম আরো বলেন, ডিএনএ টেস্ট করতে পরিবারের সদস্যদের যেতে হবে। যারা পাসপোর্ট না থাকার কারণে যেতে পারেননি, একটু সহযোগিতা করুন। আমরাই পাসপোর্ট করার ব্যয়ভার বহন করবো। আমাদের এয়ারক্রাফট প্রস্তুত আছে। মরদেহ হস্তান্তর করলে দ্রুত নিয়ে আসবো।

‘এছাড়া আহতদের উন্নত চিকিৎসার জন্য পৃথিবীর যে কোনো দেশে নিয়ে যেতে আমরা প্রস্তুত। এরইমধ্যে সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার বিষয়ে আমরা কথা বলছি। যদি নেপাল থেকে সরাসরি নিয়ে যেতে হয়, তাও নিয়ে যাওয়া হবে। উন্নত চিকিৎসার জন্য যা যা করা দরকার সব ব্যবস্থাই নেওয়া হবে।’


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!