• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
কুয়েতে অগ্নিকাণ্ড

দেশে বৃদ্ধা মা ছাড়া কেউ নেই জুনাইদের


মৌলভীবাজার প্রতিনিধি অক্টোবর ১৭, ২০১৭, ০১:১৬ পিএম
দেশে বৃদ্ধা মা ছাড়া কেউ নেই জুনাইদের

মৌলভীবাজার: কুয়েত হাওয়ালি জেলার সালমিয়ার এলাকায় একটি পাঁচতলা ভবনে অগ্নিকাণ্ডে একই পরিবারের ৫ বাংলাদেশি নিহত হয়েছেন। নিহতদের গ্রামের বাড়ি মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের কান্দিগাও গ্রামে।

সোমবার (১৬ অক্টোবর) দুপুর ২টায় গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত বলে জানিয়েছেন সালমিয়া ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, হাওয়ালি জেলার সালমিয়ার একটি ভবনের ৪র্থ তলায় চার সন্তান ও স্ত্রী নিয়ে ভাড়া বাসায় থাকতেন বাংলাদেশি জুনাইদ আহমেদ। অগ্নিকাণ্ডের সময় জুনায়েদ আহমেদ অফিসে ছিলেন। বাসায় অবস্থানরত পরিবারের সদস্যরা অগ্নিকাণ্ডে মারা গেছেন।

তারা হলেন স্ত্রী রোকেয়া বেগম, বড় মেয়ে জামিলা, বড় ছেলে ইমাদ, দিতীয় মেয়ে নাবিলা, ছোট ছেলে ফাহাদ ।

এই ঘটনায় পুরো কুয়েত জুড়ে শোকের ছায়া বিরাজ করছে। প্রবাসী বাংলাদেশীরা শোকাহত।

কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাসের রাষ্টদূত ও কর্মকর্তারা জানিয়েছেন, ক্ষতিগ্রস্ত ও শোকাহত জুনাইদ আহমেদকে সব ধরনের সহযোগিতা দেয়া হবে।

এ ব্যাপারে কমলগঞ্জের কান্দিগাঁও গ্রামের জুনেদের প্রতিবেশি মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাড়িতে জুনেদের বৃদ্ধ মা ছাড়া আর কেউ নেই। জুনেদের অপর দুই ভাইয়ের মধ্যে এক ভাই জুবের স্বপরিবারে আমেরিকা ও অপর ভাই সোয়েব স্বপরিবারে লন্ডন বসবাস করেন।

তিনি আরো জানান, অগ্নিকাণ্ডের সময় জুনায়েদ বাহিরে ছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। বর্তমানে চিকিৎসা নেয়ার পর তিনি সুস্থ আছেন। আর নিহতদের লাশ কুয়েতের মোবারক আল কাবির হাসপাতালে রাখা হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!