• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

দেশেই আছেন অপু, রাতেই বিয়ে?


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ১৪, ২০১৬, ০৩:৩৫ পিএম
দেশেই আছেন অপু, রাতেই বিয়ে?

ঢাকা: ঢাকাই সিনেমার তুমুল জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। ব্যক্তিগত কারণ দেখিয়ে হঠাৎ অভিনয় জগৎ থেকে হারিয়ে যাওয়ার পর তাকে ঘিরে নানা গুজব ছড়িয়ে পরে চারদিকে। সুপারস্টার শাকিবকে জড়িয়েও আপত্তিকর মন্তব্য উঠে। এমনকি শাকিবকে গোপনে বিয়ে করেছেন বলেও শোনা যায়। সব নিয়ে এক ধরনের ধোঁয়াশা পরিস্থিতিতে ছিল গোটা শোবিজ অঙ্গনের মানুষ।

এমন অবস্থায় জানা গেল, ভারতে কিংবা দেশের বাইরে নয়। অপু বিশ্বাস আছেন বাংলাদেশেই। আর আজ রাতেই নাকি বিয়েও করছেন তিনি! সত্যিই কি এমন খবর বিশ্বাসযোগ্য? কার সাথে বিয়ে হচ্ছে তার?

এইসব প্রশ্ন ঘুরপাক খাচ্ছে মানুষের মনে। তবে শোনা যাচ্ছে, শাকিব কিংবা শোবিজ অঙ্গনের কাউকে বিয়ে করছেন না অপু বিশ্বাস। বরং যশোর অঞ্চলের এক সাধারণ ছেলেকে নিজের বর করে নিচ্ছে তিনি। তন্ময় বিশ্বাস নামের ওই ছেলেটি নাকি পেশায় এজজন আইটি বিশেষজ্ঞ। স্বনামধন্য একটি বেসরকারি প্রতিষ্ঠানে আইটি ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন।

আর এমন চমকপ্রদ খবর একটি অনলাইনকে জানালেন ‘সত্ত্বা’ চলচ্চিত্রের চরিত্রাভিনেতা জিতু নোটা। তিনি অপুর হবু স্বামী তন্ময়ের বন্ধু বলেও জানা গেছে। তার বরাত দিয়েই অনলাইনটি জানায়, ব্যক্তি জীবনে শাকিব অধ্যায়ের অবসান ঘটিয়ে অবশেষে বিয়ে করতে যাচ্ছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। রাজধানী ঢাকার উত্তরার একটি কমিউনিউটি সেন্টারে পারিবারিক আয়োজনে ঘরোয়া পরিবেশে বিয়ে হচ্ছে এই নায়িকার। পাত্র যশোরের ছেলে তন্ময় বিশ্বাস।

এরআগে অপু বিশ্বাসের বিয়ের খবর জানিয়ে নিজের ফেসবুকেও স্ট্যাটাস দিয়েছিলেন জিতু নোটা। কিন্তু ঘন্টাখানেকের মধ্যেই সেই স্ট্যাটাসটি সরিয়ে নেন তিনি। তবে অপুর বিয়ের খবরটিকে তিনি নিশ্চিত খবর বলে জানিয়েছেন। এবং অপুর বিয়ে, সন্তান নিয়ে মিডিয়ায় যেসব খবর প্রকাশ হয়েছে সেগুলোকেও তিনি মিথ্যা গুজব বলেও দাবী করেন।

তবে শেষ পর্যন্ত তন্ময় বিশ্বাসের সাথে অপুর বিয়ের খবরটিও ভুয়া বলে জানা গেছে। আর এমন খবর গণমাধ্যমকে নিশ্চিত করেছেন কথিত অপুর হবু স্বামী তন্ময়। গণমাধ্যমে অপুর সাথে তার বিয়ের খবরকে বন্ধু অভিনেতা জিতু নোটার কথাকে ‘মজা’ হিসেবে উল্লেখ করেন তিনি। বলেন, জিতু মজা করে অপুর সাথে আমার বিয়ের খবর ফেসবুকে পোস্ট করেছিল। কিন্তু এটা এতো দ্রুত চারদিকে ছড়িয়ে যাবে তা কল্পনাও করেনি।  

তাহলে কোথায় আছেন অপু? ক’মাস ধরেই গুঞ্জন পিছু ছাড়ছে না তার। ঢালিউডের সুপারস্টার তারকা শাকিব খানের সাথে তার নাম জড়িয়ে নানা গুঞ্জন শোনা গেলেও এবার তার ব্যক্তিগত জীবনে আরো তিক্ত গুঞ্জন শোনা যাচ্ছে। সম্প্রতি নাম প্রকাশে অনিচ্ছুক অপু বিশ্বাসের নিকটজনের বরাত দিয়ে দেশের মিডিয়ায় প্রকাশিত খবরে বলা হয়েছিল যে, শাকিবের সন্তানের মা হয়েছেন অপু! গত আটমাস ধরে চলচ্চিত্র থেকে আত্মগোপনে চলে যাওয়াই নাকি এর প্রধান কারন। তবে আসছে মাসেই বাংলাদেশে ফিরে আসতে পারেন অপু, এমন খবরও সম্প্রতি গণমাধ্যমে প্রকাশ পেয়েছে। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!