• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘দেশের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে’


পিরোজপুর প্রতিনিধি জানুয়ারি ২২, ২০১৭, ০৭:০৫ পিএম
‘দেশের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে’

পিরোজপুর : জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান পরিবেশ ও বনমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন, দেশের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আমাদের কাজ করতে হবে। আমি সব সময় ঐক্যের কথা বলে আসছি। দেশে সন্ত্রাসী ও জঙ্গিবাদের স্থান দেয়া যাবে না। তিনি রোববার (২২ জানুয়ারি) দুপুরে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার হরিণপালা ইকো পার্কে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজ জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সুকরিয়া সমাবেশ ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পিরোজপুর-৩ আসনের এমপি ডা. রুস্তুম আলী ফরাজি, সাবেক এমপি ডা. আনোয়ার হোসেন, স্বরূপকাঠী পৌরসভার মেয়র গোলাম কবির, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র আহম্মেদ মির্জা, ভান্ডারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল প্রমুখ।

মন্ত্রী আরও বলেন, দেশ স্বাধীন হয়েছে শুধু এমপি মন্ত্রী হওয়ার জন্য নয়। উচু-নিচু ভেদাভেদ ভুলে মানুষের সুখ-দুঃখে ভাগী হওয়ার জন্য। সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কথা উল্লেখ করে তিনি বলেন, ১৯৭৮ সালে তিনি আমাকে চীন পাঠিয়েছিলেন, দেখলাম সেখানে উপরে আর নীচের নেতৃত্বে আকাশ পাতাল পার্থক্য। অথচ তারাই আজ সাইম্মের কথা বলে ঐক্যের কথা বলে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/এইচএআর

Wordbridge School
Link copied!