• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দেশের মানুষ আজ মুক্তি চায়: এরশাদ


লালমনিরহাট প্রতিনিধি এপ্রিল ১৬, ২০১৮, ০৯:৪০ পিএম
দেশের মানুষ আজ মুক্তি চায়: এরশাদ

লালমনিরহাট: জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, বর্তমান অবস্থা থেকে মানুষ মুক্তি চায়। দেশের মানুষ আজ খোলামেলা কথা বলতে পারে না, লিখতে পারে না, রাতের বেলা মানুষ গুম হয়ে যায়, খুন হয়ে যায়, মেয়েরা স্বাধীনভাবে চলতে পারে না। কারণে-অকারণে নারীরা ধর্ষিত হয়, ব্যাংক লুট হয়ে যায়।

তিনি বলেন, আজ বাবা-মায়েরা মেয়েদের ঘরে রাখতে পারেনা। কম বয়সে বিয়ে দিয়ে দেয়। দেশ এখন বাল্যবিয়েতে প্রথম।

সোমবার (১৬ এপ্রিল) বিকেলে লালমনিরহাটের  আদিতমারী উপজেলার কুমড়ীরহাট এস সি স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত এক বিশাল জনসভায় এসব কথা বলেন এইচ এম এরশাদ।

তিনি আরো বলেন, আমি ছয় বছর জেলে ছিলাম, ভোট করতে পারিনি। আল্লাহ আমাকে বাঁচিয়ে রেখেছেন এই বিশাল জনসভা দেখার জন্য । এই জনসভা আমাকে নতুন জীবন দিয়েছে। আমি বলতে পারি এখান থেকে জাতীয় পার্টির যাত্রা শুরু হলো। লালমনিরহাট তিন আসনে আমাদের কেউ হারাতে পারবে না।

এসময় তিনি লালমনিরহাট-২ কালীগঞ্জ-আদিতমারী আসনের জাতীয়পার্টির এমপি হিসেবে রোকন উদ্দিন বাবুলের নাম ঘোষণা করেন।

হিন্দু ভাইদের জন্য ৩০টি আসন রিজার্ভ রয়েছে আর হিন্দু মহিলা সংরক্ষিত আসন হবে ৩০টি একথা  তিনি  ঘোষনা করেন।

জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মুহাম্মদ কাদের, প্রেসিডিয়াম সদস্য ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

এ সময় উপস্থিত ছিলেন, মেজর (অব.) খালেদ  আকতার , প্রেসিডিয়াম সদস্য ও গাইবান্ধার  সুন্দরগঞ্জ  আসনের এমপি শামিম হায়দার পাটোয়ারী ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!