• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

দেশের মানুষ আনন্দলোকে বাস করবে: প্রধানমন্ত্রী


নিউজ ডেস্ক এপ্রিল ১৪, ২০১৭, ১০:২৩ পিএম
দেশের মানুষ আনন্দলোকে বাস করবে: প্রধানমন্ত্রী

ঢাকা: সব জঞ্জাল পেছনে ফেলে নতুন বছরে বাংলাদেশ আরো এগিয়ে যাবে বলে আশা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, ‘দেশের মানুষ আনন্দলোকে বাস করবে, সুন্দর জীবন পাবে।’

শুক্রবার (১৪ এপ্রিল) দুপুরে গণভবনে আওয়ামী লীগের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এ কথা বলেন প্রধানমন্ত্রী। দারিদ্রমুক্ত দেশ গড়ে তোলার প্রত্যয় জানিয়ে শেখ হাসিনা বলেন, আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি আমরা লক্ষ্য অর্জন করতে পারবো।

শুভেচ্ছা বিনিময়ের জন্য সকাল সাড়ে ১০টায় গণভবন প্রাঙ্গণ প্যান্ডেলে আসেন প্রধানমন্ত্রী। আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে নববর্ষের শুভেচ্ছা জানান। প্রধানমন্ত্রী তাদেরকে স্বাগত জানানোর পাশাপাশি দেশবাসী এবং প্রবাসী বাংলাদেশিদেরকেও নববর্ষের শুভেচ্ছা জানান। এ সময় তিনি সংক্ষিপ্ত বক্তব্যও দেন। 

প্রধানমন্ত্রী বলেন, পুরনো বছরের সব জঞ্জাল ভুলে নতুন বছরে আমরা এগিয়ে যাবো, বাংলাদেশ হবে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ। সব মানুষ সুন্দরভাবে বাস করবে, তারা একটি উন্নত জীবন পাবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ওবায়দুল কাদের, স্থায়ী কমিটির সদস্য মতিয়া চৌধুরী, মোশাররফ হোসেন, সাহারা খাতুন, ফারুক খান, আব্দুর রাজ্জাক, উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

অতিথিদের জন্য ছিল আপ্যায়নের ব্যবস্থা। খাবারের মধ্যে ছিল মোয়া, মুরকি, মুরালি, কদমা, জিলাপি ও বিভিন্ন ধরনের মিষ্টি ও দই। 

সোনালীনিউজ/ঢাকা/আতা

Wordbridge School
Link copied!