• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

‘দেশের মানুষ এখন আর বিএনপিকে বিশ্বাস করে না’


মুন্সীগঞ্জ প্রতিনিধি জুলাই ১৭, ২০১৮, ০২:৫৭ পিএম
‘দেশের মানুষ এখন আর বিএনপিকে বিশ্বাস করে না’

মুন্সীগঞ্জ : ‘বিএনপির সরকার পতনের আন্দোলন সর্বশেষ কোটা সংস্কার আন্দোলনের পিঠে ভর করছে’ বলে মন্তব্য করছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, নিজেরা আন্দোলন ব্যর্থ হয়ে এবার ছাত্র সমাজকে কাজে লাগিয়ে ক্ষমতায় যাবার দিবা স্বপ্ন দেখছে দলটি যা কখনোই পূরণ হবে না। সকালে মুন্সীগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জামালদি মেঘনা ঘাট প্রকল্প এলাকায় আসন্ন ঈদে যানজট নিরসনকল্পে করণীয় নিয়ে সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি বলেন, দেশের মানুষ এখন আর বিএনপিকে বিশ্বাস করে না, বেগম জিয়ার জেল জীবন আর তার অসুস্থতা নিয়ে বিএনপি যে নোংরা রাজনীতি করছে তা এখন জনগণের কাছে স্পষ্ট।

যানজট প্রসঙ্গে তিনি বলেন রমজানের ঈদে যানজট ছিল না আর কোরবানির ঈদেও যানজটের তেমন শঙ্কা নেই। আগামী বছর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজট থাকবে না বলে জানান তিনি। তিনি বলেন, ইতিমধ্যে  গাজীপুর থেকে এলেঙ্গা পর্যন্ত মহাসড়ক চার লেনে উন্নীত হওয়ায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট কমেছে আর ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ২য় কাঁচপুর, মেঘনা ও গোমতী সেতু চালু হবার পর যানজট আর থাকবে না।

সাংবাদিকদের এক প্রশ্নে মন্ত্রী বলেন, মহাসড়কের দুর্ঘটনার সংখ্যা কমেছে তবে প্রাণহানির সংখ্যা বেড়েছে। এ ছাড়াও দুর্ঘনায় নিহতদের সংখ্যা নিয়ে মিথ্যাচার করা হয় বলে জানান তিনি।  এ বিষয়ে সবাইকে সজাগ থাকার পরামর্শ দেন তিনি।

এ সময় মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ, কুমিল্লা জেলা জেলা প্রশাসক, পুলিশ সুপার, সড়ক জনপথ ও সেতু বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!