• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দেড় ঘন্টা পরে চালু ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডিসেম্বর ৩১, ২০১৬, ০৬:১২ পিএম
দেড় ঘন্টা পরে চালু ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল

ব্রাহ্মণবাড়িয়া: জেলার সরাইলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। এসময় ঢাকা-সিলেট ও কুমিল্লা-সিলেট মহাসড়কে দেড় ঘন্টা যান চলাচল বন্ধ ছিলো।

শনিবার (৩১ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় ঢাকা-সিলেট ও কুমিল্লা-সিলেট মহাসড়কের উপজেলার কুট্টাপাড়া এলাকায় এই ঘটনাটি ঘটে। দুপুর দেড়টায় ঢাকা-সিলেট ও কুমিল্লা-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।  

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ুন কবির জানান, ব্রাহ্মণবাড়িয়া থেকে সরাইল কুট্টাপাড়া আসার পথে বাস ভাড়া কম বেশী নিয়ে একটি লোকাল বাসের কন্ট্রাকটার ও যাত্রীর সাথে কথা কাটাকাটি হয়। এনিয়ে হাটিহাতা ও কুট্টাপাড়া এলাকার লোকজন মহাসড়কে এসে কথাকাটাকাটি করে। একপর্যায়ে দুই গ্রামের লোকজন সংঘর্ষে জড়িয়ে পরে। এতে অন্তত ১০ জন আহত হয়েছে। এসময় মহাসড়কের দু’পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয় এবং ঢাকা-সিলেট ও কুমিল্লা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

পরে হাইওয়ে, সরাইল ও সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে। প্রায় দেড় ঘন্টা বন্ধ থাকার পর দুপুর দেড়টায় যান চলচল স্বাভাবিক করা হয়েছে। তবে কার সাথে কার প্রথমে কথাকাটাকাটি হয় তা জানাতে পারেনি পুলিশ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!