• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

দোতলা থেকে সন্তানকে ফেলে দিলেন মা


আন্তর্জাতিক ডেস্ক জানুয়ারি ২৭, ২০১৭, ০৭:৩৬ পিএম
দোতলা থেকে সন্তানকে ফেলে দিলেন মা

ঢাকা: নিজের দু’বছরের সন্তানকে সিঁড়ি থেকে ছুঁড়ে ফেলে দিল মা। মঙ্গলবার (২৪ জানুয়ারি) সন্ধ্যা ৬ টার দিকে ভারতের দক্ষিণ-পূর্ব দিল্লির পুল প্রহলাদপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় শিশুটির বাবা মায়ের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগে মামলা করেছেন।

পুলিশ জানায়, জনৈক ব্যক্তি টেলিফোন করে পুলিশকে জানায়, একটি দু’বছরের শিশুকে দোতলার সিঁড়ি থেকে ছুঁড়ে ফেলে দিয়েছে তার মা। ঘটনাস্থলে গিয়ে পুলিশ সেই ব্যক্তির বয়ান রেকর্ড করে। ওই ব্যক্তি জানায় তার কাছে পুরো ঘটনার ভিডিও রেকর্ডিংও রয়েছে।

শিশুটিকে আপাতত এইমস-এর ট্রমা সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে। জানা গেছে, শিশুটির মুখের বেশ কয়েকটা জায়গায় গভীর আঘাত রয়েছে। বাচ্চাটির বাবার দিল্লির শর্মা বাজারে একটি কসমেটিকসের দোকান আছে।

পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। ওই ভিডিওটির সত্যতাও যাচাই করে দেখা হচ্ছে। এছাড়া ওই দম্পতির মধ্যে কোনও সমস্যা আছে কিনা সেটাও জানার চেষ্টা চলছে, যার কারণে বাচ্চাটিকে এভাবে মারা হয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলছে পুলিশ।

প্রাথমিক তদন্তে জানা গেছে, গৃহবধূটির প্রথমে পরিবারের লোকের সঙ্গে ঝগড়া হয়। তারপর রাগের বশে ঘুমন্ত ছেলেকে তুলে নিয়ে গিয়ে সিঁড়ি থেকে ছুঁড়ে ফেলে দেন। সূত্র : এবিপি আনন্দ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!