• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

দোষ কাটাতে ভাতিজিকে ৪ বছর ধর্ষণ করল চাচা!


বিচিত্র সংবাদ ডেস্ক অক্টোবর ২, ২০১৮, ১০:২৬ পিএম
দোষ কাটাতে ভাতিজিকে ৪ বছর ধর্ষণ করল চাচা!

ঢাকা: মাঙ্গলিক দোষ রয়েছে ভাতিজির। আর সেই দোষ না কাটালে তার বাবার মৃত্যু পর্যন্ত হতে পারে। এভাবে ভাতিজির আতঙ্কের সুযোগ নিয়ে দোষ কাটানোর উছিলায় তাকে টানা ৪ বছর ধরে ধর্ষণ করে চাচা! আর এই জঘণ্য ঘটনাটি ঘটেছে ভারতের দিল্লিতে।

অবশেষে মেয়েটি সহ্য করতে না পেরে সব ঘটনা তার শ্বশুরকে জানায়ি। পরে শ্বশুর পুত্রবধূকে নিয়ে থানায় অভিযোগ দেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, ২৩ বছর বয়সী বিবাহিত ওই তরুণী তার চার বছরের যন্ত্রণার কথা জানিয়েছে পুলিশকে।

নির্যাতিতা জানান, তার মাঙ্গলিক দোষ রয়েছে। সেই দোষ না কাটালে মারাত্মক ক্ষতি হতে পারে বলে ভয় দেখায় তার এক চাচা। শুধু তাই নয়, তাকে বলা হয় মাঙ্গলিক দোষ না কাটালে বিবাহিত জীবনে তো সমস্যা হবেই পাশাপাশি তার বাবাও মারা যেতে পারে। এতেই তিনি ভয় পেয়ে যান।

ভাতিজির ওই আতঙ্কের সুযোগ নেন চাচা। ভাতিজির সঙ্গে ন্যাক্কারজনক ওই কাজ টানা ৪ বছর ধরে চালিয়ে যান অভিযুক্ত। এমনকি বিয়ের পরও তা থামেনি। এক সময় আর সহ্য করতে না পেরে গোটা বিষয়টি ওই তরুণী তার শ্বশুরকে বলে দেন।

পুত্রবধূর কাছ থেকে গোটা ঘটনা শুনে তাজ্জব হয়ে যান ওই তরুণীর শ্বশুর। তিনিই ওই তরুণীকে নিয়ে যান নারেলা থানায়। গত ১৩ সেপ্টেম্বর ঘটনার বর্ণনা করে একটি এফআইআরও করেন তারা। সেদিনই অভিযুক্ত চাচাকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়,অভিযুক্ত চাচাকে গ্রেপ্তার করা হয়েছে। এ নিয়ে তদন্ত শুরু হয়েছে। পাশাপাশি নির্যাতিতা ওই তরুণীকে কাউন্সিলিংয়ের জন্য দিল্লির নারী কমিশনের সঙ্গেও যোগাযোগ করা হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!