• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

দ্বিতীয় বিয়ের জন্য স্ত্রীকে পুড়িয়ে হত্যা করল স্বামী!


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি জানুয়ারি ১৬, ২০১৮, ১০:৪৪ পিএম
দ্বিতীয় বিয়ের জন্য স্ত্রীকে পুড়িয়ে হত্যা করল স্বামী!

চাঁপাইনবাবগঞ্জ: বিয়ের দীর্ঘদিনেও কোনো সন্তান না হওয়ায় সংসারে অশান্তি। পরে স্বামী দ্বিতীয় বিয়ে করতে চাইলে তা নিয়ে সৃষ্ট দ্বন্দ্বে স্ত্রীকে পুড়িয়ে হত্যার করার অভিযোগ পাওয়া গেছে স্বামীর বিরুদ্ধে।

সোমবার (১৫ জানুয়ারি) চাঁপাইনবাবগঞ্জের পৌর এলাকায় রামকৃষ্টপুরে এ ঘটনা ঘটলেও মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকালে পুলিশ ওই গৃহবধূর অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করে।

নিহত গৃহবধূর নাম রশিদা বেগম (২৬)। তিনি ওই এলাকার মিজানুর রহমানের স্ত্রী ও সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরা কেন্দুল গ্রামের রইস উদ্দীনের মেয়ে। তবে ঘটনার পর থেকেই মিজানুর রহমান পলাতক রয়েছেন।

নিহতের বোন তানজিলা বেগম জানান, ১১ বছর আগে বিয়ে হলেও তার বোনের কোনো সন্তান ছিল না। আর এ নিয়ে রশিদা ও মিজানুরের মধ্যে দীর্ঘদিন ধরেই দ্বন্দ্ব চলে আসছিল। এদিকে মিজানুর দ্বিতীয় বিয়ে করার আগ্রহ প্রকাশ করলে দ্বন্দ্ব আরো তীব্র হয়। এরই জের ধরে সোমবার (১৫ জানুয়ারি) দিনের বেলায় রশিদাকে শারীরিকভাবে নির্যাতন করা হয়েছিল এবং রাতে তাকে পুড়িয়ে হত্যা করা হয়।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি সাবের রেজা জানান, নিহতের স্বজনদের দেয়া খবরের ভিত্তিতে মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকাল ৮টার দিকে রামকৃষ্টপুর মহল্লার মিজানুরের বাড়ি থেকে তার স্ত্রী রশিদার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে নিয়ে আসা হয়।

তবে সদর হাসপাতালের তথ্য মতে, সোমবার (১৫ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় মুমূর্ষ অবস্থায় নিয়ে আসা হয় রশিদাকে। হাসপাতালে নিয়ে আসার কিছুক্ষণের মধ্যেই মারা যান তিনি। তবে এটি আত্মহত্যা নাকি হত্যা, তা তদন্ত করে দেখা হচ্ছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!