• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

দ্বিতীয় ম্যাচেও হারল মোস্তাফিজের লাহোর


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ২৫, ২০১৮, ০১:৪৮ পিএম
দ্বিতীয় ম্যাচেও হারল মোস্তাফিজের লাহোর

ঢাকা : হারের বৃত্ত থেকে বের হতে পারছে না মোস্তাফিজু রহমানের লাহোর কালান্দার্স। শনিবার রাতে দলটি কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের কাছে ৯ উইকেটের বড় ব্যবধানে হেরে গেছে। আগে ব্যাট করে লাহোর ৯ উইকেটে তুলেছিল ১১৯ রান। এই রান কোয়েটা মাত্র ১ উইকেট হারিয়েই টপকে গেছে।

টস জিতে ফিল্ডিং বেছে নিয়েছিলেন কোয়েটা অধিনায়ক সরফরাজ আহমেদ। আগে ব্যাট করতে নেমে শুরুটা দারুন করেছিলেন সুনীল নারাইন ও ব্রেন্ডন ম্যাককালাম। ৩.৩ ওভারে উদ্বোধনী জুটিতেই ওঠে ৪৬ রান। নারাইন ১০ বলে ২৮ রান করে ফিরে যান। ৬০ রানে ফেরেন ফখর জামান (১)। ওই রানেই আউট হন অধিনায়ক ম্যাককালাম (১৮ বলে ৩০)। এরপরই লাহোরের ইনিংসে গতিপথ পাল্টে যায়। বাকিদের কেউই কোয়েটার বোলারদের বিপক্ষে সুবিধা করতে পারেননি। ফলে ১১৯ রানেই থেমে যায় লাহোরের ইনিংস। ২৩ রানে ৩ উইকেট নিয়েছেন জোফরা আরচার। ৪ ওভার বল করে মাত্র ৪ রান দিয়ে ২টি উইকেট শিকার করেছেন মোহাম্মদ নওয়াজ।

ছোট লক্ষ্য তাড়া করতে নেমে কোয়েটাকে কোনও বেগ পেতে হয়নি। একাই লাহোরের বোলারদের পিটিয়ে ছাতু করেছেন শেন ওয়াটসন। সবচেয়ে বেশি ঝড়টা গেছে নারাইনের ওপর দিয়ে। অবশ্য শেষ পর্যন্ত তার বলেই প্লেড-অন হয়ে গেছেন ওয়াটসন। ততক্ষণে জয়ের দোড়গোড়ায় পৌঁছে গেছে কোয়েটা। ৪২ বলে পাঁচ চার আর পাঁচ ছক্কায় ৬৬ রান এসেছে ওয়াটসনের ব্যাট থেকে। ৩৮ রান করে অপরাজিত ছিলেন আসাদ শফিক। ২ ওভার বল করে ১০ রান দিয়েছেন মোস্তাফিজ। ১ উইকেট নিতে নারাইনকে খরচ করতে হয়েছে ৪০ রান। ম্যাচ সেরা হয়েছেন মোহাম্মদ নওয়াজ।

সোনালীনিউজ/আরআইবি/

Wordbridge School
Link copied!