• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ধরা খেয়ে ক্ষমা চাইলো স্বপ্ন! (ভিডিও)


ফেসবুক থেকে ডেস্ক ফেব্রুয়ারি ৬, ২০১৮, ০৬:৩৩ পিএম
ধরা খেয়ে ক্ষমা চাইলো স্বপ্ন! (ভিডিও)

ঢাকা: স্বপ্ন, একটি অন্যতম সুপার শপ। এখান থেকে পণ্য কিনলে তার গুণগত মান ভালো হবে- এমন প্রত্যাশাই করেন সবাই। অথচ এই সুপার শপ থেকে পণ্য কিনে প্রতারিত হওয়ার অভিযোগ আসছে প্রায়-ই। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) তাইয়েবা মিম নামে এক ক্রেতা পচা আঙ্গুর বিক্রির অভিযোগ এনে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। সোনালীনিউজের পাঠকদের জন্য স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

‘‘কষ্টের টাকায় শ্রেষ্ঠ বাজার! কতো বড় ধোকাবাজি লুকিয়ে আছে ওদের এই শ্লোগানে তা আজ নিজের চোখে দেখলাম। প্রায়-ই পলিথিনে মোড়ানো বিভিন্ন ফল ও সবজি দেখা যায় ‘স্বপ্ন’ শপে। কিনে কয়েকবার প্রতারিত হয়েছি। পঁচা আঙ্গুর, পেয়ারা, পঁচা পেঁপে ও সবজিসহ অন্যান্য কাঁচা মাল পঁচে গেলেই কেবল ওরা পলিথিনে মুড়িয়ে বিক্রি করে। 

আজ এমনই একটি আঙ্গুরের প্যাকেট খুলে দেখা যায়, ওপরে কয়েকটি ফ্রেশ, কিন্তু নিচে পঁচা ও ফাঙ্গাস পড়া দুর্গন্ধযুক্ত আঙ্গুর। Mohibbullah Muhib (ক্রেতার হাজবেন্ড) ফোনে ছবি তুলতে চাইল। কিন্তু ওদের বাধার মুখে পারলো না। পরে আমি নিজেই সাংবাদিক হয়ে গেলাম। নিজের ফোনেই ধারণ করলাম কিছু দৃশ্য। 

ওখানকার ইনচার্জ এসে কর্মচারীদের বকা দিলেন। বললেন, নষ্ট ফলগুলো যারা প্যাকেট করেছো, তাদের চাকরি থাকবে না। আমি মনে মনে ভাবছি, ওদের চাকরি যাওয়া দূরে থাক, আগামীকালই হয়তো প্রমোশন হবে এই ধোকাবাজদের। কারণ, মালিকের নির্দেশ ছাড়া এই অন্যায় কোন কর্মচারী করতে পারেন না। অবশেষে সব পঁচা ফল আমাদের সামনেই ডাস্টবিনে ফেলে দিলেন... আমার মনে হয় ওদের এই প্রতারণা চলতেই থাকবে।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!