• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ধরা পড়লো প্রেম ‘ব্যবসায়ী’ এই নারী


নিজস্ব প্রতিবেদক জুন ২২, ২০১৭, ০৭:৫৯ পিএম
ধরা পড়লো প্রেম ‘ব্যবসায়ী’ এই নারী

ঢাকা: ছদ্মনামে ঘুরে বেড়ান রাজধানীজুড়ে। বাসস্ট্যান্ড, বাস বা মার্কেটে কম বয়সী ছেলেদের সঙ্গে কৌশলে পরিচিত হন। ফোন নম্বর আদান-প্রদান করেন। গড়ে তোলেন প্রেমের সম্পর্ক। এক পর্যায়ে ফাঁদে ফেলে সর্বস্ব লুটে নিয়ে কেটে পড়েন।

এমন এক প্রেম ‘ব্যবসায়ী’ নারীর নাম লাবনী আক্তার নিশি (১৯)। বুধবার (২১ জুন) রাজধানীর ডেমরা বাঁশের পুল এলাকার একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব। তার কাছ থেকে ৪টি মোবাইল ফোন, ৪টি ক্রেডিট কার্ড উদ্ধার করা হয়। তার স্বামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

জিজ্ঞাসাবাদে লাবনী জানান, বিভিন্ন ছদ্মনাম ব্যবহার করে তিনি প্রতারণা করতেন। তার প্রতারণার প্রধান টার্গেট হলো বাসের কিশোর-যুবক শ্রেণির যাত্রী। সে তার বাসের সহযাত্রীর সঙ্গে আলাপচারিতার ছলে কৌশলে মোবাইল নম্বর সংগ্রহ করেন। পরবর্তীতে ওই নম্বরে ফোন দিয়ে কথোপকথন চালিয়ে ঘনিষ্ট সম্পর্ক তৈরী করতেন।

এরপর কোন এক সন্ধ্যায় পরিকল্পনা মতো কোন নির্জন জায়গায় ঘুরতে যাওয়ার প্রস্তাব দিতেন। প্রস্তাব মতো টার্গেট করা ব্যক্তি সেখানে যেতে রাজি হলে ঘোরাঘুরির এক পর্যায়ে তাকে পূর্ব নির্ধারিত স্থানে নিয়ে যেত। যেখানে আগে থেকেই তার স্বামী ওঁত পেতে থাকেতো। তারপর অন্তরঙ্গ মূহূর্তে স্বামী-স্ত্রী মিলে টার্গেটকৃত ব্যক্তিকে ব্ল্যাকমেইল করে তার সাথে থাকা সবকিছু হাতিয়ে নিত।

স্বামী-স্ত্রী মিলে পরিকল্পনা করে এভাবেই প্রতারণা চালিয়ে আসছিলেন ১৯ বছরের এ তরুণী। এ পর্যন্ত ৩০ থেকে ৩৫ জনের মতো যুবক তার প্রেমের ফাঁদে পা দিয়ে সর্বস্ব খুইয়েছেন। তার বিরুদ্ধে রাজধানীর ডেমরা থানায় একটি প্রতারণার মামলা দায়ের করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!