• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ধর্মশালায় লঙ্কান বোলারদের সামনে কাঁপছে ভারত


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ১০, ২০১৭, ০২:২৪ পিএম
ধর্মশালায় লঙ্কান বোলারদের সামনে কাঁপছে ভারত

ঢাকা: বিয়ে নিয়ে ইতালির মিলানে ব্যস্ত নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি। এদিকে প্রথম ওয়ানডে খেলতে নেমেই শ্রীলঙ্কার সামনে যবুথবু হয়ে পড়েছে টিম ইন্ডিয়া। কোহলির অনুপস্থিতিতে ভারতকে নেতৃত্ব দিচ্ছেন রোহিত শর্মা। ধর্মশালায় টস হেরে আগে ব্যাট করতে নামা ভারতীয় দলের কাঁপাকাঁপি তুলেছে শ্রীলঙ্কার বোলাররা। এ প্রতিবেদন লেখার সময় ৭ উইকেট হারিয়ে ভারত স্কোবোর্ডে তুলেছে ৫১ রান। ধোনি ১৩, কুলদিপ ১১ রান নিয়ে ব্যাট করছেন।

তার আগে কী বিভীষিকাময় শুরুটা ছিল ভারতের! শূন্য রানে ফিরে যান শিখর ধাওয়ান। পঞ্চম ওভারে ভারতের রান মাত্র ২, ঠিক সে সময়ই ফেরেন অধিনায়ক রোহিত শর্মা (২)। উইকেটে টিকে থাকলেও রান তুলতে পারছিল না ভারতের কোনো ব্যাটসম্যানই। নবম ওভারে দলের রান তখন ৮, সে সময় ফিরে যান দিনেশ কার্তিক (০)। ভারতের চতুর্থ ও পঞ্চম উইকেট পড়ে ১৬ রানের মাথায়।  আউট হন মণীশ পাণ্ডে (২) ও শ্রেয়াস আয়ার (৯)।

লঙ্কান বোলারদের সামনে ১৬ রানে ৫ উইকেট হারিয়ে কাঁপছে ভারত। সেই কাঁপাকাঁপি আরো বাড়িয়ে দেন হার্দিক পান্ডিয়া এবং ভুবনেশ্বর কুমার যথাক্রমে দলীয় ২৮ ও ২৯ রানে ফিরে গিয়ে। ১৩ রানে ৪ উইকেট নিয়েছেন সুরঙ্গা লাকমল।  ২টি উইকেট পেয়েছেন ফার্নান্দো।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!