• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ধর্ষণ চেষ্টায় অভিযোগ করে বাড়িছাড়া গৃহবধূ


গাজীপুর প্রতিনিধি জুলাই ১৯, ২০১৬, ০৫:২৯ পিএম
ধর্ষণ চেষ্টায় অভিযোগ করে বাড়িছাড়া গৃহবধূ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আশাপুর এলাকায় দরিদ্র এক গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার ঘটনা ঘটেছে। এদিকে এ ঘটনায় সোমবার (১৮ জুলাই) ওই গৃহবধু কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করলে ঘটনাটি ধামাচাঁপা দিতে স্থানীয় আরিফ হোসেন নামে এক বিএনপি কর্মী ওই গৃহবধূকে নানাভাবে ভয়ভিতি দেখাচ্ছে। বর্তমানে তার ভয়ে ওই গৃহবধূ পালিয়ে বেড়াচ্ছে। । 

পুলিশ ও এলাকাবাসি জানায়, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আশাপুর মধ্যপাড়া এলাকার হযরত বেপারীর ছেলে শাহাজুল ইসলাম দীর্ঘদিন ধরে পাশের বাড়ির দিনমজুর এলাহির স্ত্রী খাদিজা আক্তারকে (২৫) কু-প্রস্তাব দিয়ে আসছিল। তার কু-প্রস্তাবে রাজি না হওয়ায় সোমবার (১৮ জুলাই) সকাল ৮টায় ওই দিনমজুর বাড়িতে না থাকায় লম্পট শাহাজুল ওই গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে লম্পট শাহাজুল পালিয়ে যায়। ঘটনাটি ধামাচাঁপা দিতে স্থানীয় কিছু মাতাব্বরা পায়তারা করছে। 

এদিকে, ঘটনার পর ওই গৃহবধূ কালিযাকৈর থানায় লম্পট শাহাজুল এর নাম উল্লেখ করে ধর্ষণ চেষ্টার একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের পর থেকে স্থানীয় আরিফ হোসেন নামের বিএনপি’র কর্মী, লম্পট ও তার পরিবারের লোকজন ওই গৃহবধূকে নানাভাবে ভয়ভিতি দেখাচ্ছে এবং অভিযোগ তুলে না আনলে তাকে প্রাণনাশেরও হুমকি দিচ্ছে। ভয়ভিতির কারণে ওই গৃহবধূ পালিয়ে এখন বেড়াচ্ছে। 

স্থানীয় ইউপি সদস্য আমির হোসেন বুলু জানান, বিষয়টি শুনেছি এবং মিমাংসার চেষ্টা চলছে। 

কালিয়াকৈর থানার এসআই মজিদ বকুল জানান, এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম   
 

Wordbridge School
Link copied!