• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ধর্ষণ মামলায় দুই যুবকের যাবজ্জীবন


পিরোজপুর প্রতিনিধি এপ্রিল ২৩, ২০১৭, ০৬:৫২ পিএম
ধর্ষণ মামলায় দুই যুবকের যাবজ্জীবন

পিরোজপুর: চার বছর আগে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে যাবজ্জীবন ও একজনকে সাত বছরের কারাদণ্ড দিয়েছে আদালত। এছাড়া যাবজ্জীবনপ্রাপ্ত দুই আসামিকে দুই লাখ টাকা জরিমানা, অনাদায়ে এক বছর করে কারাদণ্ডাদেশ দেয়া হয়।

রোববার (২৩ এপ্রিল) পিরোজপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ এস এম জিল্লুর রহমান এ রায় দেন। এসময় আসামিরা আদালতে অনুপস্থিত ছিল।

যাবজ্জীবন সাজাপ্রাপ্তরা হলো- সদর উপজেলার কালিকাঠি এলাকার ইনছাফ আলী মহাজনের ছেলে ইমরান মহাজন (১৮) ও একই এলাকার শহিদুল ইসলাম ফরিদ মহাজনের ছেলে তছলিম হাসান বাপ্পি (১৯)।

সাত বছর দণ্ডপ্রাপ্ত আসামি হলো- বাপ্পির বাবা শহিদুল ইসলাম ফরিদ মহাজন (৪৫)। একইসঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়।

মামলার বিবরণের বরাত দিয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী মো.আলাউদ্দিন জানান, ২০১৩ সালে ২ জানুয়ারি রাতে ইমরানের সহযোগিতায় বাপ্পি প্রতিবেশি এক স্কুলছাত্রীকে ধর্ষণ করে। এ ঘটনায় মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে বাপ্পির বাবা শহিদুল বিয়ের প্রলোভন দেখিয়ে মেয়েটিকে ঢাকার একটি হাসপাতালে নিয়ে গর্ভপাত করিয়ে আনার পর বাড়ি থেকে বের করে দেন। দেন।

এ ঘটনায় ওই বছরের ৩ জুন মেয়েটির বাবা ওই তিনজনকে অভিযুক্ত করে সদর থানায় মামলা করেন। তদন্ত শেষে একই বছরের ৩১ জুলাই আদালতে অভিযোগপত্র  দেয় পুলিশ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!