• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ধর্ষণকাণ্ডে ১০০ কোটি ডলার ক্ষতির মুখে রোনালদো!


ক্রীড়া ডেস্ক অক্টোবর ৭, ২০১৮, ০৬:১৩ পিএম
ধর্ষণকাণ্ডে ১০০ কোটি ডলার ক্ষতির মুখে রোনালদো!

ছবি: সংগৃহীত

ঢাকা: মাঠে সময়টা ভালো কাটলেও মাঠের বাইরে সময়টা মোটেও ভালো যাচ্ছে ক্রিস্টিয়ানো রোনালদোর। ১০ বছর আগের ঘটনা প্রকাশ্যে এনেছেন মার্কিন মডেল। তাঁর অভিযোগ সিআর সেভেন নাকি তাঁকে ধর্ষণ করেছিলেন। এমন ঘটনায় চরম উৎকণ্ঠা প্রকাশ করেছে পুর্তগীজ মহাতারকার স্পন্সর ‘নাইকি’।  

এরইমধ্যে জল্পনা শুরু হয়েছে নাইকি রোনালদোর সঙ্গে চুক্তি বাতিল করতে পারে। কারণ ওই ১০ বছর আগের ধর্ষণকাণ্ড! রোনালদো সে অপরাধ আদৌ করেছেন কিনা এখনও প্রমাণ হয়নি। মার্কিন এক তরুণী তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন। যেই অভিযোগের তদন্তও শুরু হয়েছে সম্প্রতি।

২০০৯ সালে লাস ভেগাসের এক হোটেলে রোনালদো নাকি ধর্ষণ করেছিলেন ক্যাথরিন মায়োরগা নামের এক তরুণীকে। তিনি সাবেক মডেল ও বর্তমানে শিক্ষকতা করছেন। অবশ্য এই অভিযোগ অস্বীকার করেছেন বিশ্ব ফুটবলের অন্যতম সেরা তারকা। এ নিয়ে দুই পক্ষের মধ্যে চলছে আইনি লড়াই।

তবে রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠায় নাইকির কর্মকর্তারা মোটেও ভালো চোখে দেখছে না। তারা জানিয়ে দিয়েছে, বিষয়টি নিয়ে বেশ চিন্তিত তারা।

নাইকি ছাড়াও আমেরিকান ট্যুরিস্টার, ইএ স্পোর্টস, ট্যাগ হুয়ের, হারবালাইফসহ আরো অনেক ব্র্যান্ডের সঙ্গে রোনালদোর চুক্তি রয়েছে। এই প্রতিষ্ঠানগুলো চুক্তি বাতিল করতে পারে তাঁর সঙ্গে। আর শেষ পর্যন্ত তা হলে বড় রকমের ক্ষতির মুখে পড়তে পারেন রোনালদো। প্রায় ১০০ কোটি ডলার হারাতে পারেন তিনি।

ওই তরুণীর অভিযোগ রোনালদো তাঁকে হোটেলকক্ষে ডেকে নিয়ে স্পর্শকাতর অঙ্গে ধরার কথা বলেন। ওই তরুণী এতে অস্বীকৃতি জানান। পরে রোনালদো রুদ্রমূর্তি দেখে চুম্বন করেন। এতে রোনালদো উত্তেজিত হয়ে পড়েন। এরপর তরুণীকে জোর করে ধর্ষণ করেন। এমনকি ওই তরুণীর সঙ্গে নাকি রোনালদো বিকৃত যৌনকর্ম করেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!