• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ধর্ষণকালে ছাত্রীর চিৎকার, ধর্ষককে ধরে ফেলে স্থানীয়রা


ফেনী প্রতিনিধি অক্টোবর ১০, ২০১৭, ০৮:৪৯ পিএম
ধর্ষণকালে ছাত্রীর চিৎকার, ধর্ষককে ধরে ফেলে স্থানীয়রা

ফেনী: স্কুলে যাওয়ার পথে পূর্বপরিচয়ের সূত্র ধরে স্টুডিওতে যায় নবম শ্রেণির এক ছাত্রী। এ সময় কর্মচারী একরামের সহায়তায় দোকান বন্ধ করে তাকে ধর্ষণ করে মালিক আবদুল মোতালেব শাহেদ। 

নির্যাতিতার চিৎকার শুনে আশপাশের দোকানের লোকজন গিয়ে শাহেদকে আটক করে। সোমবার (৯ অক্টোবর) ফেনীর পরশুরাম উপজেলার বক্সমাহমুদ বাজারে সৌদিয়া মার্কেটের সাহেদ ডিজিটাল স্টুডিওতে এ ঘটনা ঘটে।

পরে পরশুরাম মডেল থানার এসআই শফিক ঘটনাস্থলে গিয়ে দোকান মালিক আবদুল মোতালেব শাহেদ ও তার কর্মচারী একরাম হোসেনকে গ্রেপ্তার করে। 

এ ঘটনায় নির্যাতিতার মামা এয়াকুব আলী বাদী হয়ে ধর্ষক শাহেদ ও ধর্ষণে সহায়তাকারি একরাম হোসেনকে আসাসি করে মামলা দায়ের করেন। শাহেদ বক্সমাহমুদ ইউনিয়নের উত্তর কেতরাঙ্গা গ্রামের এয়ার আহম্মদের ছেলে।

এদিকে মঙ্গলবার ফেনীর সিভিল সার্জন কার্যালয়ে নির্যাতিতা স্কুল ছাত্রীর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। বিকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেনের আদালতে ২২ ধারায় জবানবন্দি নেয়া হয়।

পরশুরাম মডেল থানার এসআই শফিক জানান, নির্যাতিতার ডাক্তারি পরীক্ষা ও আদালতে জবানবন্দি নেয়া হয়। এ ঘটনায় গ্রেপ্তার দুইজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!