• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ধর্ষণে বাধা পেয়ে কিশোরের যৌনাঙ্গ পুড়িয়ে দিলো তরুণী


আন্তর্জাতিক ডেস্ক অক্টোবর ১১, ২০১৮, ০৯:৫৬ পিএম
ধর্ষণে বাধা পেয়ে কিশোরের যৌনাঙ্গ পুড়িয়ে দিলো তরুণী

ঢাকা : অপহরণ করে ফ্ল্যাটে নিয়ে গিয়ে ধর্ষণ করার চেষ্টায় ব্যর্থ হওয়ায় এক কিশোরের যৌনাঙ্গ পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে এক তরুণীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের রাজধানী দিল্লির গ্রেটার নয়ডা শহরে।

দেশটির সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, ওই কিশোরের (১৩) প্রতিবেশী ছিল অভিযুক্ত তরুণী। গত শুক্রবার কিশোরকে অপহরণ করে গ্রেটার নয়ডা এলাকার এক ফ্ল্যাটে নিয়ে যায় সে। এরপর সেখানে কিশোরের সঙ্গে জোরপূর্বক যৌন সম্পর্ক স্থাপনের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ করা হয় ওই বিবাহিত তরুণীর বিরুদ্ধে।

এ সময় জোরপূর্বক শারীরিক সম্পর্কে কিশোরের বাঁধা পেয়ে গরম চিমটা দিয়ে তার যৌনাঙ্গে ছ্যাঁকা দেয় নির্যাতনকারী। গরম চিমটার ছ্যাঁকায় পুড়ে যায় কিশোরের যৌনাঙ্গ। বর্তমানে হাসপাতালে চিকিৎধীন রয়েছে সে।

নির্যাতিত কিশোরের মা জানান, বিকেলে তাদের বাড়ি ফাঁকা ছিল। সেই সুযোগে তাদের ছেলেকে ফুঁসলিয়ে নিজের সঙ্গে নিয়ে যায় ওই তরুণী। তার দাবি, 'যৌন সুবিধা' নেওয়ার জন্যই ছেলেকে অপহরণ করা হয়। তারপর বন্ধ বাড়িতে ধর্ষণের চেষ্টা করে।

এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ইতোমধ্যে তদন্ত শুরু করেছে। এদিকে ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন অভিযুক্ত তরুণী।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!