• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ধর্ষণের পর শিশু হত্যা মামলায় দুই আসামি গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১২, ২০১৮, ০৭:৩৫ পিএম
ধর্ষণের পর শিশু হত্যা মামলায় দুই আসামি গ্রেপ্তার

নাটোর : জেলার গুরুদাসপুরের সাত বছরের শিশু খাদিজাকে ধর্ষণের পর হত্যা মামলার পলাতক দুই আসামি নাঈম ভক্তি ও নাজমুল ভক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাতে রাজশাহী ও ঢাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে শুক্রবার বেলা ১২টার দিকে নাটোর র‌্যাব-৫ ক্যাম্পের সিপিসি ২ এর কার্যালয়ে সাংবাদিকদের সামনে হাজির করে প্রেস বিফ্রিং করা হয়।

র‌্যাব-৫ ক্যাম্পের সিপিসি ২ এর কম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, গত ২০ ডিসেম্বর নাটোরের গুরুদাসপুর উপজেলার বিলসা গ্রামের মনিরুল ইসলামের শিশু কন্যা খাদিজা খাতুন নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়। নিখোঁজের তিন দিন পর বাড়ির পাশের একটি পুকুর থেকে বস্তাবন্দি অবস্থায় খাদিজার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা মনিরুল ইসলাম বাদী হয়ে প্রতিবেশী ৬ জনের নামে গুরুদাসপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনায় প্রতিবেশী বাদল ভক্তি, তার স্ত্রী নাজমা বেগম ও বাদলের ভাতিজা নজরুল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ। হত্যাকাণ্ডের পর থেকে মামলার অপর আসামি নাঈম ভক্তি ও নাজমুল ভক্তি পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহী থেকে নাঈম ভক্তিকে ও তার দেওয়া তথ্যের ভিত্তিতে গাজীপুর থেকে নাজমুল ভক্তিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা গুরুদাসপুর উপজেলার বিলসা গ্রামের মোশারফ হোসেন ভক্তির ছেলে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!