• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ধর্ষণের হুমকি দেয়া সেই এএসআই ক্লোজড


সিলেট প্রতিনিধি সেপ্টেম্বর ৭, ২০১৮, ১০:১৮ পিএম
ধর্ষণের হুমকি দেয়া সেই এএসআই ক্লোজড

সিলেট: জেলার বিশ্বনাথে কলেজছাত্রীকে ধর্ষণের হুমকি দেয়ায় অভিযুক্ত এএসআই কামরুজ্জামানকে ক্লোজড করা হয়েছে। বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) রাতে তাকে সিলেট পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

কামরুজ্জামান উপজেলার সর্বত্র ‘পাগলা দারোগা’ নামে পরিচিত। এদিকে এমন খবরে উপজেলার সর্বত্র তোলপাড় সৃষ্টি হয়েছে।

কলেজছাত্রীর অভিযোগ থেকে জানা যায়, বুধবার (৫ সেপ্টেম্বর) উপজেলার সদর ইউনিয়নের জানাইয়া মশুলা গ্রামের বাসিন্দা আশিক আলীর মেয়ে বিশ্বনাথ ডিগ্রি কলেজের ওই ছাত্রীর পরিবারের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দেন তারই সৎ মা মনোয়ারা বেগম। আর ওই অভিযোগটি তদন্তের দায়িত্ব পান এএসআই কামরুজ্জামান। তিনি অভিযোগটি তদন্ত করতে স্থানীয় কিছু বখাটেদের সঙ্গে নিয়ে সাদা পোশাকে ওই কলেজছাত্রীর বাড়িতে যান।

সেখানে গিয়ে প্রথমেই বিনা অনুমতিতে নারী পুলিশ ছাড়া ওই কলেজছাত্রীর ঘরে প্রবেশ করেন। এতে কলেজছাত্রী, তার ছোট বোন ও মা কারণ জানতে চাইলে এবং ঘরে প্রবেশে বাধা দিলে তাদের ওপর ক্ষিপ্ত হয়ে ওঠেন এ পুলিশ কমকর্তা।

এক পর্যায়ে এএসআই কামরুজ্জামান তাদেরকে অশালীন ভাষায় গালিগালাজ করে কলেজছাত্রীকে বখাটেদের দিয়ে ধর্ষণের হুমকি দেন।

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) রাতে ওই কলেজছাত্রী অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলামের কাছে অভিযোগ দেন।

বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা বলেন, এই অভিযোগের পরিপ্রেক্ষিতেই এএসআই কামরুজ্জামানকে বিশ্বনাথ থানা থেকে সিলেট পুলিশ লাইনে পাঠিয়ে দেয়া হয়েছে ।

এএসআই কামরুজ্জামানের বিরুদ্ধে আরো অভিযোগ রয়েছে। এসব অভিযোগ তদন্ত করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!