• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ধোনি-কোহলিদের ধন্যবাদ আজহার আলীর


ক্রীড়া ডেস্ক জুন ২১, ২০১৭, ০৫:১৭ পিএম
ধোনি-কোহলিদের ধন্যবাদ আজহার আলীর

ঢাকা: ভারতকে হারিয়ে প্রথমবারের মত চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা জিতে নিয়েছে পাকিস্তান। চলছে পুরস্কার বিতরণী অনুষ্ঠান। পরাজয়ের দুঃখ ভুলে পাক ক্রিকেটারদের সঙ্গে খোস গল্পে মেতে উঠলেন কোহলির দলের বেশ কয়েকজনকে। ফাইনালের আগে সরফরাজ আহমেদের ছেলেকে কোলে নিয়ে ছবি তুলেছিলেন এম এস ধোনি। এটাই ‘জেন্টলম্যান গেম’।

পাকিস্তানি ওপেনার আজহার আলির ছেলেদের সঙ্গে সময় কাটান মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি ও যুবরাজ সিং। তাদের সঙ্গে ছবিও তোলেন এই তিন ভারতীয় তারকা। এর জন্য বিরাট-ধোনিদের ধন্যবাদ জ্ঞাপন করে টুইট করেন আজহার। ফাইনালে হারের পর বিরাট-ধোনিদের যতই পাক সমর্থকদের টিপ্পনি শুনতে হোক না-কেন, পাক ক্রিকেটারদের কাছ থেকে প্রশংসা আদায় করে নিলেন ভারতীয় ক্রিকেটাররা।

প্রথমবার চ্যাম্পিয়ন্স ট্রফিজয়ের স্বাদ পেয়েছে পাকিস্তান। তাও আবার ভারতকে বড় ব্যবধানে হারিয়ে। চিরপ্রতিদ্বন্দ্বীকে হারিয়ে ট্রফিজয়ের মজাই আলাদা। সেই সেলিব্রেশনে চরম স্বস্তি থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু তা দুই দেশের ক্রিকেটারদের সম্পর্কে চিড় ধরাবে কেন? রাজার খেলার সৈনিকরা তো আর অসভ্য হতে পারেন না। একটা সময় ভারতীয় দলকে দেখে বেশ অসহায় বলেই মনে হচ্ছিলো। তবু তাঁরা পরাজয়কে স্বতঃস্ফূর্ত ভাবেই বরণ করেছেন। কিন্তু পাক সমর্থকরা এ কী করলেন! সোশ্যাল মিডিয়ায় সমর্থকরা একে অপরকে কটূক্তি করেন, তা যদিও বা মেনে নেওয়া যায়, তবু ক্রিকেটারদের উদ্দেশে বিপক্ষ সমর্থকদের এমন আচরণ !

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!