• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ধোনি নেই তাই রাঁচিতে বিক্রি হচ্ছে না টিকিট!


ক্রীড়া প্রতিবেদক মার্চ ১৫, ২০১৭, ০৯:৫৫ এএম
ধোনি নেই তাই রাঁচিতে বিক্রি হচ্ছে না টিকিট!

ঢাকা : রাত পেরোলেই রাঁচিতে শুরু হবে ভারত-অস্ট্রেলিয়ার মধ্যে তৃতীয় টেস্ট। একটি ঐতিহাসিক দিনও অপেক্ষা করছে  মহেন্দ্র সিং ধোনির শহরে। ভারতের ২৬তম টেস্ট ভেন্যু হিসেবে অভিষেক হতে চলেছে রাঁচির ঝাড়খ- অ্যাসোসিয়েশন স্টেডিয়ামের।

কিন্তু অবাক কা- টিকিট বিক্রিতে তেমন সাড়া মিলছে না। এটা হয়ত ধোনির কারণেই। ঘরের ছেলে যে ঘরের মাঠে খেলছেন না। তাই মন খারাপ রাঁচির। চার বছর আগে এই স্টেডিয়ামের উদ্বোধনে ছিলেন ধোনি। কিন্তু ঘরের মাঠে ধোনির টেস্ট খেলার স্বপ্ন অধরাই থেকে যাচ্ছে।

এই মুহূর্তে দিল্লিতে বিজয় হাজারে ট্রফিতে খেলতে ব্যস্ত ধোনি। বুধবারই তার ম্যাচ রয়েছে। বৃহস্পতিবার রাঁচিতে শুরু হবে তৃতীয় টেস্ট। কিন্তু টিকিট বিক্রিতে কোনও ভিড় লক্ষ্য করা যায়নি। প্রথম টেস্ট ম্যাচের পরও রাঁচির মুখ ফিরিয়ে নেওয়াটা বোঝাচ্ছে ধোনির না থাকা।

এই যুক্তি মেনে নিয়েছেন ধোনির  ছেলেবেলার কোচ কেশব বন্দোপাধ্যায়। তিনি বলেন,‘ আজ আমরা টেস্ট ম্যাচ আয়োজন করছি সবটাই ধোনির জন্য। যেটা আমাদের শহরকে আন্তর্জাতিক স্বীকৃতি দিচ্ছে। কিন্তু এই মুহূর্তে আমরা চাই ও বিজয় হাজারেতে ভালো করুক। পাশাপাশি এটাও চাই রাঁচি ভারতের জন্য লাকি গ্রাউন্ড হোক।’

ঝাড়খ- ক্রিকেট অ্যাসোসিয়েশন স্কুলের ছাত্রছাত্রীদের ফ্রি পাস দিচ্ছে। প্রতিদিন প্রায় ১০ হাজার ছাত্রছাত্রী খেলা দেখতে যাবে। অ্যাসোসিয়েশনের সচিব দেবাশিস চক্রবর্তি বলেন,‘ এখানে ধোনিই একমাত্র আইকন। ঐতিহাসিক এই মুহূর্তে শহরের ক্রিকেটপ্রেমীরা তাকে মিস করবে। তবে আমরা চেষ্টা করব যাতে স্টেডিয়াম ভরে যায়। আমরা আশা করছি প্রতিদিন ৩০ হাজার দর্শক আসবে।’

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!