• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ধোনির মেয়ের সঙ্গে খুনসুটি করে চেন্নাইয়ের মন জিতলেন শাহরুখ


ক্রীড়া ডেস্ক এপ্রিল ১১, ২০১৮, ০৫:৩৫ পিএম
ধোনির মেয়ের সঙ্গে খুনসুটি করে চেন্নাইয়ের মন জিতলেন শাহরুখ

ঢাকা: চেন্নাইয়ের চিদাম্বরণ স্টেডিয়ামে অনেক আশা নিয়ে গিয়েছিলেন কিং খান শাহরুখ। বলিউডের বাজিগর সবসময়ই জিততে ভালোবাসেন। তা ঘরের মাঠে বিরাট কোহলিদের বিপক্ষে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) জয় শাহরুখ ভরসা রেখেছিলেন ধোনিদের বিপক্ষে। আন্দ্রে রাসেল মারকাটারি ব্যাটিং করে ২০২ রান এনে দেয় নাইটদের। কিন্তু বোলিং ভালো না হওয়ায় কেকেআরকে হেরে চড়ামূল্য দিতে হয়েছে।

ঘরের মাঠে অতি বড় চেন্নাই সমর্থকও ভাবতে পারেননি ম্যাচটা তারা জিতে যাবেন। অসাধ্যসাধন করেছেন ডোয়াইন ব্রাভো ও রবীন্দ্র জাদেজা। তার আগে আসল কাজটা করে দিয়ে যান ইংলিশ ব্যাটসম্যান স্যাম বিলিংস।

দুই দলই নিজেদের প্রথম ম্যাচ জিতে আত্মবিশ্বাসের তুঙ্গে ছিল। কেকেআর ইডেনে হারিয়ে দিয়েছিল বেঙ্গালুরুকে। ওদিকে, চেন্নাই ওয়াংখেড়েতে হারায় মুম্বাই ইন্ডিয়ান্সকে। তাই চিপকে দুই দলের ম্যাচ নিয়ে ছিল উত্তেজনা। প্রিয় দলকে প্রেরণা দিতে গ্যালারিতে মঙ্গলবারও হাজির ছিলেন শাহরুখ।

অন্যদিকে, চেন্নাইকে উৎসাহ দিতে গ্যালারিতে উপস্থিত ছিলেন ধোনির স্ত্রী সাক্ষী। সঙ্গে মেয়ে জিভা। ম্যাচ শেষে সাক্ষীকে অভিনন্দন জানাতে ভোলেননি শাহরুখ। কিং খানের থেকে কিছুটা দূরেই বসে ছিলেন সাক্ষী। কলকাতা হারলেও দলকে অভিনন্দন জানিয়ে সোজা সাক্ষীর কাছে চলে যান শাহরুখ। ধোনির স্ত্রীকে অভিনন্দন জানান। সাক্ষীও পাল্টা সৌজন্য দেখিয়েছেন। এরপর ধোনির মেয়ে জিভার সঙ্গে ছবিও তোলেন শাহরুখ। যা এরই মধ্যে সামাজিক যোগাযোগেরমাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!