• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নওগাঁয় অপহৃতকে জীবিত উদ্ধার, আটক ৩


রাজশাহী প্রতিনিধি জানুয়ারি ২৩, ২০১৭, ০৩:০৩ পিএম
নওগাঁয় অপহৃতকে জীবিত উদ্ধার, আটক ৩

রাজশাহী : র‌্যাব-৫ এর সদস্যরা অভিযান চালিয়ে অপহরণের সঙ্গে জড়িত তিনজনকে আটক করেছে। সেই সঙ্গে অপহরণের শিকার নজরুল ইসলামকেও (৫০) জীবিত উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা। রোববার (২২ জানুয়ারি) বিকেলে নওগাঁ জেলার পত্নীতলা থানার নজিপুর বাজারের চৌরাস্তার মোড়ে এ অভিযান চালায়।

অপহরণের সঙ্গে জড়িতরা হলেন, একই উপজেলার হরিরামপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে রশিদুল ইসলাম (২৫), লুতফর রহমান মাস্টারের ছেলে কোরবান আলী সরদার (৩৫) ও ইসাহাক সরদারের ছেলে সুমন মাহমুদ (২২)। এ সময় তাদের কাছ থেকে ৫টি মোবাইল সেট, ৮টি সীম কার্ড, ৫টি মেমোরী কার্ড ও নগদ ৪৭ হাজার টাকা জব্দ করা হয়।

উদ্ধার অপহৃত নজরুল ইসলাম জেলার ধামুরহাট উপজেলার আগরাদিগুন গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

ঘটনার বিবরণীতে র‌্যাব জানায়, ২১ জানুয়ারি বিকাল ৪টার দিকে আসরের নামাজ পড়ে বাড়ি ফেরার সময় নজরুল ইসলামকে তিনজন মিলে জোরপূর্বক একটি গাড়িতে তুলে উঠিয়ে নিয়ে যায়। পরে হত্যার হুমকি দিয়ে মুক্তিপণ হিসেবে নজরুলের পরিবারের কাছ থেকে ১ লাখ ৫০ হাজার টাকা দাবি করে।

নজরুলের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেয়ে র‌্যাব রোববার বিকেলে জেলার পত্নীতলা থানাধীন নজিপুর বাজারস্থ চৌরাস্তা মোড়ে অভিযান চালায় ও তিন অপহরণকারী এবং অপহৃতকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!