• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে চাচিকে ধর্ষণ!


বরিশাল ব্যুরো জানুয়ারি ১৫, ২০১৮, ১০:৩৭ পিএম
নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে চাচিকে ধর্ষণ!

প্রতীকী ছবি

বরিশাল: নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে বরিশালের গৌরনদী উপজেলার কমলাপুর গ্রামে এক গৃহবধুকে (২৮) ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে।  

এ ঘটনায় ধর্ষিতা গৃহবধু বাদি হয়ে ধর্ষক আনোয়ার ফকিরকে (২০) আসামি করে রোববার (১৪ জানুয়ারি) রাতে গৌরনদী থানায় ধর্ষণ ও পর্ণোগ্রাফি আইনে মামলা দায়ের করেছেন।

পরে ওই দিন রাতেই পুলিশ অভিযান চালিয়ে কমলাপুর গ্রাম থেকে ধর্ষক আনোয়ার ফকিরকে গ্রেপ্তার করেছে। এসময় তার ব্যবহৃত মোবাইল ফোন জব্দও করা হয়েছে। আনোয়ার ওই গ্রামের সোনা মিয়া ফকিরের পুত্র।

গৌরনদী মডেল থানার ওসি মনিরুল ইসলাম জানান, উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের কমলাপুর গ্রামের এক গৃহবধুর স্বামী কয়েক বছর ধরে ঢাকা সিটির ফুটপাতে ব্যবসা করে আসছে। এ সুবাদে একই বাড়ির দূরসম্পর্কের ভাতিজা আনোয়ার ফকির প্রায়ই ব্যবসায়ীর ঘরে ঘুমাতো। এ সুযোগে বখাটে আনোয়ার ফকির মোবাইল সেট দিয়ে গত ৬ মাস পূর্বে ব্যবসায়ীর স্ত্রীর ঘুমন্ত অবস্থায় অশ্লীল ও নগ্ন ছবি তোলে। ওই নগ্ন ছবি ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে বখাটে আনোয়ার ফকির প্রায়ই গৃহবধুকে ধর্ষণ করে।

সর্বশেষ গত ৪ জানুয়ারি রাত সাড়ে ৮টার দিকে বখাটে আনোয়ার ফকির ব্যবসায়ীর ঘরে টিভি দেখতে এসে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় ওই গৃহবধু চিৎকারে বাড়ির লোকজন ছুটে আসলে ধর্ষক আনোয়ার পালিয়ে যায়।

এ ঘটনায় ধর্ষিতা গৃহবধূ বাদি হয়ে ধর্ষক আনোয়ার ফকিরকে আসামি করে রোববার (১৪ জানুয়ারি) রাতে থানায় ধর্ষণ ও পর্ণোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেছে। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে কমলাপুর গ্রাম থেকে অভিযুক্ত ধর্ষক আনোয়ার ফকিরকে গ্রেপ্তার ও তার ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করে।

মেডিকেল পরীক্ষার জন্য ধর্ষিতাকে সোমবার (১৫ জানুয়ারি) সকালে বরিশাল শেরে বাংলা মেডিকেল কালেজ হাসপাতালে প্রেরন ও গ্রেপ্তার আনোয়ার ফকিরকে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!